টাকা ফেরত দেওয়ার কথা জানালেন গায়িকা, বড় সিদ্ধান্ত নিলেন লোপা-জয়, করলেন বিশেষ পোস্ট

বললেন, ১৩ সেপ্টেম্বর জয় লোপা এক্সপ্রেস চলবে না। অনলাইটে যারা টিকিট কেটেছেন, তাদের টিকিটমূল্য ব্যাঙ্কে সরাসরি ফেরৎ চলে যাবে। অফলাইনে য়ার টিকিট কেটেছেন, তাদের কষ্ট করে মূল্য ফেরত নিয়ে যেতে হবে।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2024 6:36 AM IST

সাধারণ থেকে সেলেব সকলেই প্রতিবাদ করছেন আরজি কর কাণ্ডের। প্রতিবাদ মিছিলে সামিল হতে দেখা গিয়েছে প্রায় সকলকেই। তেমনই অনেকে নিজের অনুষ্ঠান স্থগিত করেছেন। কয়েক দিন আগে সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল নিজের অনুষ্ঠান স্থগিত রাখার কথা জানান। এবার সেই পথে হাঁটলেন লোপামুদ্রা ও জয়। আগামী শুক্রবার অর্থাৎ ১৩ সেপ্টেম্বর বিড়লা সভাঘরে জয় লোপা এক্সপ্রেস নামে একটি অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সেই অনুষ্ঠান স্থগিত রাখল তারা। তবে, ইতিমধ্যে অনেকে টিকিট কেটে ফেলেছেন। কেউ কেটেছেন অনলাইনে আবার কেউ কেটেছেন অফ লাইনে। সেই সমস্যা সামধানের কথা জানালেন তারকাযুগল.

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন লোপামুদ্রা। তিনি লেখেন, তিলোত্তমার জন্য আমরা কেউ ভালো নেই। এই মানসিক অবস্থায় সব ভুলে হই হই করে গান-বাজনা করায় মন দিতে পারছি না আমরা। আমরা সংগীতশিল্পী, যন্ত্রশিল্পী। আমাদের কাজ মানুষকে ভালো রাখা। দীর্ঘ ৩০ বছর যাবৎ অক্লান্ত পরিশ্রম করে আমি, জয় এই কাজই করে চলেছি। আমাদের সঙ্গে জড়িয়ে আছে আরও অনেকগুলো মানুষের পেশা, রুজি-রোজগার। তবু ১৩ সেপ্টেম্বর জয় লোপা এক্সপ্রেস চলবে না। অনলাইটে যারা টিকিট কেটেছেন, তাদের টিকিটমূল্য ব্যাঙ্কে সরাসরি ফেরৎ চলে যাবে। অফলাইনে য়ার টিকিট কেটেছেন, তাদের কষ্ট করে মূল্য ফেরত নিয়ে যেতে হবে। কোনও জিজ্ঞাস্য থাকলে পোস্টারে দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।

Latest Videos

সে যাই হোক, এখনও চলছে প্রতিবাদ। সর্বত্র সাধারণ থেকে সেলেব সকলে লড়াই করছেন। লড়াই করছেন ন্যায় বিচার পাওয়ার জন্য। 

Share this article
click me!

Latest Videos

হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest