লাভলির 'বদলা' মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক! এবার আদালতে দায়ের করা হল মামলা, সরব হলেন শ্রীলেখাও

লাভলির 'বদলা' মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক! এবার আদালতে দায়ের করা হল মামলা, সরব হলেন শ্রীলেখাও

Anulekha Kar | Published : Sep 5, 2024 6:15 AM IST

জুনিয়র চিকিৎসকদের নিয়ে করা মন্তব্য নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। 'বদল' নয় 'বদলা' মন্তব্য নিয়ে তুমুল জলঘোলা হয়েছে চারিদিকে। তার এই মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন টলিপাড়ার এক অংশও। এরপর অভিনেত্রীর নামে হাইকোর্টে মামলা করা হল।

সিরিয়ালের হাত ধরেই নাম ডাক হয় লাভলির। এরপর রাজনৈতিক দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। সোনারপুরের বিধায়ক লাভলি। আরজিকর কাণ্ডের পরে জুনিয়র চিকিৎসকদের আন্দোলন নিয়ে লাভলির মন্তব্য ঘিয়েই তুমুল শোরগোল শুরু হয়ে গিয়েছে।

Latest Videos

রবিবার একটি প্রতিবাদ সভায় লাভলি বলেন, " দিনের পর দিন আন্দোলনের নামে জনতাকে হয়রান করা হচ্ছে। গরিব মানুষ যারা চিকিৎসার জন্য আসেন, যারা গ্রাম বাংলা থেকে, প্রান্তিক এলাকা থেকে আসেন, যাদের প্রাইভেট হাসপাতালে গিয়ে চিকিৎসা করার ক্ষমতা নেই। আজ তাঁরা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। কোনও ট্রিটমেন্ট হচ্ছে না। এরা মানবিক? এরা মানুষ? ডাক্তাররা দিন দিন কসাইতে পরিণত হচ্ছে।"

একই আরজিকর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল রাজ্য। একের পর এক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে প্রশাসনকে। তার মধ্যেই বিধায়কের এই মন্তব্য ফের অস্বস্তিতে ফেলেছে তৃণমূলকে।

এরপর লাভলির এই মন্তব্যের কারণে তাঁর বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। আগামী শুক্রবার এই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এ ছাড়াও তাঁর নামে থানায় অভিযোগ করেন সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়। এ ছাড়াও অভিনেত্রী জানান, কেউ যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তোলে, তাহলে সেই আঙুল কীভাবে নামাতে হয়, আমরা সেটা খুব ভালো করে জানি।"

অভিনেত্রীর এই মন্তব্য নিয়ে সরব হয়েছে শ্রীলেখা মিত্রও। শ্রীলেখা জানান, “ লাভলির এই মন্তব্য পুরোপুরি অবিচারপূর্ণ এবং অগ্রহণযোগ্য। কী করে ডাক্তারদের এত নিম্ন মানের ভাষায় আক্রমণ করতে পারলেন?”

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |