আগলে রয়েছেন বেবিবাম্প, ছেলের পর কি ফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন মধুবনী?

গত বছরেই মা হয়েছেন টলি অভিনেত্রী মধুবনী গোস্বামী টলি নায়িকা মধুবনীর কোলে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। তবে কি ছেলে হওয়ার দেড় বছরের মধ্যেই ফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন মধুবনী গোস্বামী।

Web Desk - ANB | Published : Nov 2, 2022 8:31 AM IST

টলিপাড়ার খুশির খবর। একদিকে বিয়ের খবর,কখনও আবার বিচ্ছেদর খবর , আবার কখনও সন্তান আগমনের খুশির খবর। এবার নতুন অতিথি আসার খবরে খুশির হাওয়া বইছে টলিপাড়ায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন মধুবনী গোস্বামী। ছবিতে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর বেবিবাম্প। পোস্ট করা মাত্রই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। গত বছরেই মা হয়েছেন টলি অভিনেত্রী মধুবনী গোস্বামী টলি নায়িকা মধুবনীর কোলে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। তবে কি ছেলে হওয়ার দেড় বছরের মধ্যেই ফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন মধুবনী গোস্বামী।

রাজা ও মধুবনী জুটি দর্শকদের মধ্যে ইতিমধ্যেই জনপ্রিয়। দীর্ঘ ১১ বছর প্রেম করার পর ২০১৬ সালে তাদের সম্পর্ক পরিণতি পায়। ২০২১ সালেই মা হন অভিনেত্রী। কোল আলো করে আসে ছোট্ট কেশব। ছেলের বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বেবিবাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী। সাদা রঙের টি-শার্ট পরে বাড়ির ছাদে সেলফিতে পোজ দিয়েছেন মধুবনী। বেবিবাম্প আগলে ধরেই ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। পাশে বসে রয়েছেন স্বামী রাজা। মধুবনীর বেবিবাম্পের ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

 

 

অভিনেত্রীর বেবিবাম্পের ছবিই মা হওয়ার জল্পনাকে উস্কে দিয়েছে। নেটিজেনরাও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। একজন কমেন্টে লিখেছেন, এত তাড়া কিসের? একজন নেটিজেন বলেছেন, আবার?, কেউ লিখেছেন, আর কটা বছর তো অপেক্ষা করে যেতে পারতে। কেউ কেউ আবার শুভেচ্ছা জানিয়ে বলেছেন, আশা করি এবার তোমার মেয়ে হবে। তাহলেই হাম দো আর হামারে দো। অনেক অনেক শুভেচ্ছা তোমাকে আর রাজাকে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, আসলে মধুবনী মোটেও মা হচ্ছেন না। আসলে এটা একটা থ্রো-ব্যাক ছবি। নিজের স্যালোঁর প্রচারের জন্য ছবি পোস্ট করেছিলেন তবে ক্যাপশনে বা হ্যাশট্যাগে থ্রো-ব্য়াক কথাটাই লিখতে ভুলে গেছিলেন। যার ফলে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে কাজ থেকেও দূরে রয়েছেন নায়িকা। ছেলে হওয়ার আগে থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন মধুবনী। আপাতত ছেলের সঙ্গেই পুরোপুরি সময় কাটাতে চান অভিনেত্রী। মধুবনী ও রাজার একরত্তি কেশবকে নিয়ে সারাটা দিন কাটায় টলিপাড়ার নতুন মাম্মা। কখনও নিজের গলায় গান শুনিয়ে কখনও আবার দুষ্টুমি করে ছেলেকে সময় দেন মধুবনী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী মধুবনী। সময় পেলেই ছেলের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলি নায়িকা। কাজের কথা বলতে গেলে শেষবারের মতো ইস্মার্ট জোড়ি-তে দেখা গিয়েছে মধুবনী গোস্বামীকে।

খলনায়ক থেকে রোম্যান্সের কিং, আইকনিক শাহরুখের সিগনেচার স্টাইলে ফিদা আট থেকে অষ্টাদশী

নিয়মিত 'সেক্স' করলেই বয়স সাতগুণ কমে যাবে, 'যৌনসঙ্গম' নিয়ে বিস্ফোরক দাবি উরফির

সহবাসের নেশায় নয় বরং নিজের এই দোষেই তিলে তিলে শেষ হয়ে যাচ্ছিলেন শাহরুখ,পরিণতি ভয়ঙ্কর

 

Share this article
click me!