‘১০ টাকার আইসক্রিম, তাও আবার এত কিছু’- ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার মধুমিতা

প্রকাশ্যে এল তাঁর ডায়েট ভাঙার ছবি। সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পুজোয় ডায়েট ভুলে আইসক্রিম খাচ্ছেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Oct 21, 2023 10:14 AM IST

চারিদিকে এখন উৎসবের মরশুম। পুজোর কটা দিন সকল রুটিনের বাইরে গিয়ে সকলে উপভোগ করে থাকেন। নতুন পোশাক, ঘোরা ঘুরি থেকে শুরু করে পুজোর খাওয়া দাওয়া। এই চারটে দিন নিজের মনের মতো করে উপভোগ করতে চান সকলে। এই তালিকায় যেমন আছেন সাধারণ মানুষ। তেমনই আছেন সেলেবরা।

সেলেবদের ফিগার সব সময় সকলের নজর কাড়ে। তা সে বলিউড হোক বা টলিউড। তারা কখন কী খান, দিনে কতটা ব্যায়াম করেন এমনকী তারা কীভাবে নিজের স্বাস্থ্যের যত্ন নিয়ে থাকেন তা সকলেই জানতে চান।

এবার প্রকাশ্যে এল টলি নায়িকা মধুমিতা সরকারের ডায়েটের কথা। তবে, তিনি কী কী করে রোগা থাকেন তা নয়। বরং, প্রকাশ্যে এল তাঁর ডায়েট ভাঙার ছবি। সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পুজোয় ডায়েট ভুলে আইসক্রিম খাচ্ছেন নায়িকা। পরনে লাল রঙের শাড়ি। তাতে আছে সোনালী জড়ির কাজ। খোলা চুল। মুখে হালকা মেকআপ। আর কানে ঝোলা দুল। হাতে আইসক্রিম নিয়ে ভিডিও শেয়ার করলেন নায়িকা। আর তারপর শুনতে হল কটাক্ষ। কেউ লিখলেন, ১০ টাকার আইসক্রিম, তাও আবার এত কিছু। আবার কেউ লিখলেন, এভাবে আবার কেউ আইসক্রিম খান নাকি। একজন লিখলেন, আমি হাসব নাকি কাঁদব বুঝে পারছি না। আবার কেউ লেখেন, আইসক্রিম ছাড়া আর কী খেতে ভালোবাসেন জানাবেন। এভাবে নিজের আইসক্রিম খাওয়ার কথা জানাতে গিয়ে শেষে কটাক্ষের শিকার হলেন মধুমিতা সরকার। এভাবে পুজোর সময় খবরে এলেন তিনি। 

 

 

 

 

আরও পড়ুন

দুর্গাপুজো ২০২৩: ঐতিহ্য মেনেই শুরু হল মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির পুজো, হলুদ শাড়িতে নজর কাড়লেন কাজল

লাইম লাইটে ক্যাটরিনা কইফের নিরাপত্তারক্ষী দীপক, দেখে নিন কী এমন কান্ড করলেন তিনি

Viral Video: দুর্গাপুজোয় প্রসেনজিৎ-অনির্বাণের ‘অরূপ’ যুগলবন্দি, সুরুচি সংঘ জমে গেল জয়ার নাচের তালে 

 

Share this article
click me!