শ্রাবন্তী, কৌশানীর সঙ্গে নেচেকুঁদে ‘হাঙ্গামা’, ‘ওহ! লাভলি’, উচ্ছ্বসিত মদন মিত্র

ক্লিপিং বলছে, সেটে নায়িকাদের সঙ্গে মদন মিশে গিয়েছিলেন সহজেই। শ্রাবন্তী, কৌশানীর মধ্যিখানে বিধায়ক জমকালো। নাচের তালে পা মিলিয়েছেন দিব্যি।

Mukherjee Upali | Published : Nov 5, 2022 10:04 AM IST

তিনি সাক্ষাৎ ‘মদন দেব’! নিজের প্রেম না করুন, তিনি এলেই রোম্যান্টিক আবহ তৈরি। চার পাশে হুরি, পরী, সুন্দরীদের দল। তাঁকে ঘিরে বাংলা বিনোদন দুনিয়ার নায়িকারা! বিধায়ক মদন মিত্র সব সময়েই তাঁদের সঙ্গে অনায়াস। কখনও নায়িকাদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চে। কখনও তাঁদের সঙ্গে ফ্যাশন দুনিয়ার র্যাম্পে। এ ছাড়া, রিয়্যালিটি শো-তেও তিনিই মধ্যমণি। তা বলে নাচ? হ্যাঁ, সেটাও এ বার করে দেখালেন কামারহাটির বিধায়ক। দুপাশে টলিউডের দুই জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যায়। ট্রাউজার, ফুল শার্ট, হাফ জ্যাকেট, রোদ চশমায় সেজে আসরে মদন মিত্র। গানের তালে নেচে উঠলেন। তাঁর জৌলুসের কাছে দুই নায়ক ওম সাহানি, বনি সেনগুপ্ত ফিকে!

এক প্রস্থ নাচ শেষ হতেই বিধায়ক উচ্ছ্বসিত। বলে উঠলেন, ‘ওহ! লাভলি’। চারপাশের পরিবেশে প্রেম প্রেম ভাব। এ ভাবেই পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের মজার ছবি ‘হাঙ্গামা ডট কম’-এর সেটে এ ভাবেই ধরা দিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল। ছবির পাশাপাশি ছোট্ট ভিডিয়ো ক্লিপিংও ভাগ করে নিয়েছেন মদন। সেই ক্লিপিং বলছে, সেটে নায়িকাদের সঙ্গে মদন মিশে গিয়েছিলেন সহজেই। শ্রাবন্তী, কৌশানীর মধ্যিখানে বিধায়ক জমকালো। নাচের তালে পা মিলিয়েছেন দিব্যি। সব মিলিয়ে সেট জমজমাট। কৃষ্ণেন্দুর কমেডি ছবিতে নিজের চরিত্রেই অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তাঁকে? এশিয়ানেট নিউজ বাংলা প্রশ্ন রেখেছিল পরিচালকের কাছে। বৈঠকের ফাঁকেই কৃষ্ণেন্দু ফোনে বলেন, ‘‘ছবির সেটে অনেকেই নায়ক-নায়িকাদের সঙ্গে দেখা করতে আসেন। সম্ভবত সে রকমই কিছু ঘটেছে। মদন মিত্র কৌশানী, শ্রাবন্তীর সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি যদিও সেখানে ছিলাম না। তাই সবিস্তার বলতে পারব না।’’

 

 

 

 

আলাপের ফাঁকেই দুই নায়িকা, দুই নায়ক প্রিয় বিধায়ককে নিয়ে রিল ভিডিয়ো বানিয়েছেন। পরিচালকও সেই ভিডিয়ো দেখিয়েছেন। এমন দৃশ্য ছবিতে থাকলে ‘হাঙ্গামা ডট কম’-এর জৌলুস আরও বেড়ে যাবে! ছবিতে মদন মিত্রর নাচ দেখা যাবে? কৃষ্ণেন্দুর দাবি, ছবি গল্প, চিত্রনাট্য অনুসারেই এগোবে। সেখানে মদন মিত্রের সঙ্গে নায়িকাদের এই বিশেষ মুহূর্তের কোনও যোগ নেই। তাই ছবিতে এই দৃশ্য দেখা যাবে না। ছবিতে দু’জোড়া নায়ক-নায়িকার সঙ্গে থাকছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, তুলিকা বসু, লাবণী সরকার, বিশ্বনাথ বসু, ঋষিরাজ প্রমুখ।

ভাইফোঁটার আবহে ছবির মহরৎ। তার পরেই প্রকাশ্যে প্রথম প্রচার-ঝলক। উপস্থিত ছিলেন ওম, তুলিকা প্রমুখ। ডা. কৃষ্ণেন্দুর খ্যাতি মীর আফসার আলির রিয়্যালিটি শো ‘মীরাক্কেল’ থেকে। তাঁর প্রথম ছবি ‘ক খ গ ঘ’। পরিচালকের কলম কৌতুকরসে চোবানো। নতুন ছবিতেও কি তারই ছোঁয়া? পরিচালকের কথায়, মানুষ হাসতে ভুলে যাচ্ছে। তিনিও বরাবর কৌতুররস পরিবেশনে অভ্যস্ত। তাই পর্দাতেও সেই অনুভূতিই ছড়িয়ে দিতে চান। আশা, দর্শকেরাও প্রাণখুলে একটু হাসতে পারবেন। আদ্যন্ত প্রেমের ছবি এবং সম্পর্কের গল্প নিয়েই আসতে চলেছেন তিনি।

 

আরও পড়ুন:

 

Read more Articles on
Share this article
click me!