ব্যাকলেসে বাজিমাত শনিবারের উইকেন্ড, সেক্সি হট ক্লিভেজে আগুন জ্বালালেন নুসরত জাহান

নুসরতের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, গ্লিটার ভি নেক পোশাকে জ্বলজ্বল করছে বুকের খাঁজ। ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন। খোলা চুল, কাজলকালো চোখের চাহনিতে নুসরত যেন আগুনে কন্যা।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 10:17 AM IST / Updated: Nov 05 2022, 03:52 PM IST

রূপের ছটায় যেন আগুন জ্বলছে। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ভিডিও দেখলে আপনিও একই কথা বলবেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখা মাত্রই রাতের ঘুম উড়ছে নেটিজনদের। গা গরম করা এই ভিডিও নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

নুসরতের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, গ্লিটার ভি নেক পোশাকে জ্বলজ্বল করছে বুকের খাঁজ। ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন। খোলা চুল, কাজলকালো চোখের চাহনিতে নুসরত যেন আগুনে কন্যা। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, 'শনিবারের জন্য তৈরি আমি, তোমাদের উইকেন্ডের প্ল্যান কী?' লাস্যে ভরা শরীরে নুসরতকে দেখতেই ভিড় জমছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে। ভালবাসা ও আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। নুসরতের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে খোলা পিঠ, ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চোখে মোটা কাজল, ন্যুড মেকআপে লাস্যময়ী নুসরত। কাজল কালো চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের সেক্সি অ্যাটায়ারে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা।পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

আরও পড়ুন-

এ কেমন চেহারা বিরাটের! বোল্ড অ্যান্ড সেক্সি অনুষ্কা কী দেখে প্রেমে পাগল হয়েছিলেন, ফাঁস হল সত্য

ওভারসাইজ শার্টে বেবিবাম্প ফ্লন্টস করতেই ধেয়ে এল কটাক্ষ, দেবিনার ভিডিও ঘিরে শোরগোল

ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে দেশি খাবার খাচ্ছেন প্রিয়ঙ্কা, মেনুতে কী কী ছিল জানেন?

Read more Articles on
Share this article
click me!