ব্যোমকেশের সত্যবতী নিয়ে মুখ খুললেন মৌনি রায়, জেনে নিন কী বললেন নায়িক

বলেন, ‘এটা গুজব। এরকম কোনও সিনেমা এখন পর্যন্ত আমি করছি না। আমি সত্যই বলতে জানি না কোথা থেকে এই গুজবটা ছড়িয়েছে।’ ঠিক এমনটাই শোনা যায় মৌনি রায়ের মুখে।

Web Desk - ANB | Published : Apr 2, 2023 11:11 AM IST

বহুদিন ধরে নানান জল্পনা চলছে মৌনি রায়কে নিয়ে। কিছুদিন তাঁকে বাংলা রিয়েলিটি শো-র মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা যায়। এর পরই শুরু হয় জল্পনা। শোনা যাচ্ছিল, ব্যোমকেশের সত্যবতী চরিত্রে অভিনয় করবেন মৌনি। বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশের সত্যবতী চরিত্রে অভিনয় করার কথা ছিল মৌনির। সদ্য এই নিয়ে মুখ খোলেন মৌনি। বলেন, ‘এটা গুজব। এরকম কোনও সিনেমা এখন পর্যন্ত আমি করছি না। আমি সত্যই বলতে জানি না কোথা থেকে এই গুজবটা ছড়িয়েছে।’ ঠিক এমনটাই শোনা যায় মৌনি রায়ের মুখে।

বাঙালি হলেও বলিউড দিয়ে কেরিয়ার শুরু করেন মৌনি রায়। ‘দেবো ক দেব মহাদেব’ ধারাবাহিকে কাজ করেছিলেন মৌন। কাজ করেছিলেন ‘সাস ভি কভি বহু থি’ সিরিয়ালে। হিন্দি সিরিয়ালে জমিয়ে কাজ করার পর বলিউডে পা রাখেন মৌনি। হিরো হিটলার ইন লাভ, তুম বিন ২, গোল্ড, কে জি এউ চ্যাপ্টার ওয়ান, মেড ইন চায়না-সহ নানান ছবিতে কাজ করেন মৌনি। এমনকী শেষ মুক্তি পাওয়া ব্রক্ষ্মাস্ত্র ছবিতে আলিয়া ও রণবীরের সঙ্গে কাজ করতে দেখা যায় মৌনিকে। এছাড়া মিউজিক ভিডিও তো আছেই। জুবিনের ‘দিল গলতি কর বয়ঠা হ্যায়’ মিউজিক ভিডিওতে মৌনির পারফমমেন্স নজর কেড়েছিল সকলে। আবার ‘দোতারা’ গানে পারফরর্ম করেছেন মৌনি।

এদিনে কাজ তো বটেই ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মধ্যে খবরে আসেন মৌনি। প্রায়শই ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মৌনি।

এদিকে বাংলা সিনেমায় কাজ করার প্রসঙ্গে মৌনি নিজের মনের কথা প্রকাশ করেন। মৌনি জানান বাংলা খুব ভালো ভালো কাজ হচ্ছে। ভালো করে কোনও ছবির সুযোগ পেলে নিশ্চয়ই কাজ করবেন বলে জানান তিনি। এদিকে সদ্য মুক্তি পাওয়া মৌনি অভিনীত ‘ব্রক্ষ্মাস্ত্র’ বহুদিন ছিল খবরে। এই ছবিতে মৌনিকে ভিলেনের চরিত্রে দেখা দেয়। এই ছবিতে মৌনির অভিনয় নজর কেড়েছিল সকলের। ছবি ঘিরে দর্শক মহলে উত্তেজনা ছিল তুঙ্গে। একাধিক বড় বড় তারকাকে দেখা গিয়েছিল ছবিতে। ছবিতে যেমন ছিলেন নাগার্জুনা। তেমনই ছিলেন অমিতাভ বচ্চন। এছাড়া, মৌনি, আলিয়া ভাট ও রণবীরের কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে ছবিটি ছিল বেশ চমকপ্রদ। এই ছবিতে বিশেষ গ্রাফিক্স ব্যবহার করা হয়েছিল। যা নজর কেড়েছিল সকলের।

 

আরও পড়ুন

গায়ক থেকে অভিনেতা হলেন বাদাম কাকু, সিরিয়ালে অভিনয় করবেন ভুবন বাদ্যকর

ফের বিয়ের গুঞ্জন বলিপাড়ায়, বিচ্ছেদের পর ফের ছাদনাতলায় বাদশা, গাঁটছড়া বাঁধবেন বান্ধবী ইশা-র সঙ্গে

‘ঝুমে জো পাঠান’ গানে কিং খানের পারফরমেন্স নজর কাড়ল সকলের, মুহূর্তে ভাইরাল ভিডিও

Share this article
click me!