আবার জীবনে অন্য নারী, 'লাভ ম্যারেজ'-এর আগেই ঐন্দ্রিলার হাতে ধরা পড়ে গেলেন অঙ্কুশ

ঐন্দ্রিলার সঙ্গে রিলেশনশিপে থাকাকালীন একাধিকবার একাধিক মহিলার সঙ্গে হাতেনাতে ধরা পড়েছেন অঙ্কুশ । সেই কাহিনিও সকলের জানা। আবারও ঐন্দ্রিলার কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কুশ।

Web Desk - ANB | Published : Mar 31, 2023 4:38 AM IST

টলিপাড়ার চর্চিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে নিয়ে পাগল পাগল অবস্থা সকলের। সম্পর্কের বয়স এক যুগ পেরিয়ে গেলেও এখন তারা ছাদনাতলায় পৌঁছতে পারেননি, তাদের নিয়ে হাল খারাপ ভক্তদের। ঐন্দ্রিলার সঙ্গে রিলেশনশিপে থাকাকালীন একাধিকবার একাধিক মহিলার সঙ্গে হাতেনাতে ধরা পড়েছেন অঙ্কুশ । সেই কাহিনিও সকলের জানা। আবারও ঐন্দ্রিলার কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কুশ।

অভিনেতা অঙ্কুশ একবার একটি অ্যাওয়ার্জ শো-তে গিয়েছিলেন। সেখানেই প্রেমিকা ঐন্দ্রিলার উদ্দেশ্যে বলেন, যাই করি জীবনে তুমি ছিলে, আছে, থাকবে। মাঝেমধ্যে পা হড়কে যায়। সরল তো আমি, তাই আমি এসে ঠিক ক্ষমা চেয়ে নেব। তুমিও ক্ষমা করে দিও। দু-একবার ধরা পড়েছি। তবে কী করতে গিয়ে ধরা পড়লেন তা নিয়ে জল্পনার শেষ নেই। অঙ্কুশ বলেন, তুমি তখন আমার পুরোনো ফোন দেখেছিলে। আমায় প্লিজ ক্ষমা করে দাও। ভুল করলে এভাবেই সবার সামনে তিনি ক্ষমা চেয়ে নেন।

টলিপাড়ার রোম্যান্টিক জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে নিয়ে পাগল পাগল অবস্থা। টলিপাড়ার গুঞ্জনে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শীঘ্রই তারা। এই জল্পনার মধ্যেই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নয়া পোস্ট করে জল্পনা বাড়িয়ে দিয়েছিলেন নায়ক অঙ্কুশ হাজরা। সোশ্যাল পোস্টে লেখা- বিয়ের তোড়জোড় শুরু। যা নিয়ে জল্পনা তুঙ্গে। তবে কি সত্যিই চলতি বছরেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন নায়ক,জল্পনা তুঙ্গে। যদি কদিন আগেই আবার বিয়ে হচ্ছে না কেন তার কারণ ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেতা। এর আগেও সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, বিয়ে কেন হচ্ছে না। পাত্রর বাবার সঙ্গে পাত্রীর মায়ের চুটিয়ে প্রেম। কারণটা কোন মুখে বলতাম বলুন তো। তবে এটাও জানি না এই বছর ১৪ এপ্রিল আমরা বর-বউ হচ্ছি নাকি ভাই বোন। বিয়ে যাদেরই হোক, আপনাদের আমন্ত্রণ রইল। ১৪ এপ্রিল আমরা আসছি লাভ ম্যারেজ নিয়ে। আর এবারও লাভ ম্যারেজ ছবির প্রচারে এই পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে গেছে। অঙ্কুশের বাবার চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিককে, যিনি কিছুতেই ছেলের লাভ ম্যারেজ মেনে নিচ্ছেন না, তাই ছেলের বিয়ের জন্য পাত্রী দেখতে শুরু করে। এবং মেয়ে দেখতে গিয়ে অঙ্কুশের প্রেমিকাকেই দেখতে যান রঞ্জিত মল্লিক। তবে সেখানে গিয়ে পছন্দ হয়ে যায় পাত্রীর মা অপরাজিতা আঢ্যকে। সেখান থেকেই শুরু হয়ে যায় তাদের প্রেমপর্ব। বাবা ও মায়ের প্রেমের জন্য আর বিয়ের পিঁড়িতে বসতে পারছেন না অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে শেষ পর্যন্ত বিয়েটা কাদের হবে, তা জানতে হলে আর কিছুদিন অপেক্ষা করতে হবে। চলতি বছরের ১৪ এপ্রিল, নববর্ষের দিন শুভমুক্তি পাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলা নতুন ছবি লাভ ম্যারেজ।

Share this article
click me!