Dawashom Awbotaar: মুক্তি পেল ছবির নতুন গান, ‘বাউন্ডুলে ঘুড়ি’-তে নজর কাড়ল অনির্বাণ-জয়ার প্রেম

‘বাউন্ডুলে ঘুড়ি’ ছবির গানটি কম্পোজ করেছেন অনুপম রায়। গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। মিষ্টি প্রেমের গানে ধরা পড়ল ‘বাউন্ডুলে ঘুড়ি’ অনির্বাণ ভট্টাচার্য ও জয়া এহেসন।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 2:52 PM IST

মুক্তি পেল ‘বাউন্ডুলে ঘুড়ি’। মুক্তি পেল ‘দশম অবতার’ ছবির নতুন গান। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’ ছবির নতুন মুক্তি পেতেই সুপার ডুপার হিট। ছবিতে নজর কাড়ল অনির্বাণ-জয়ার রোম্যান্স।

‘বাউন্ডুলে ঘুড়ি’ ছবির গানটি কম্পোজ করেছেন অনুপম রায়। গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। মিষ্টি প্রেমের গানে ধরা পড়ল ‘বাউন্ডুলে ঘুড়ি’ অনির্বাণ ভট্টাচার্য ও জয়া এহেসন। ট্রেলার জুড়ে শুধুই প্রেম। কদিন আগে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলারে নজর কেড়েছে অনির্বাণ ও জয়ার লিক লক। আর এবার এই গান জুড়ে শুধুই প্রেম আর রোম্যান্স।

এদিকে কদিন আগে মুক্তি পায় ‘আমি আর সেই মানুষটা নেই’। গানটি লিখেছেন ও সুর দিয়েছেন অনুপম রায়। এই গানের লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান। যেখানে প্রসেনজিৎ থেকে অনির্বাণ। পরিচালক সৃজিত থেকে গায়ক অনুপম রায়- উপস্থিত ছিলেন সকলে।

শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। ছবি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য। তাছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, জয়া এহেসান। খুন, রহস্য, সিরিয়াল কিলার, মৃত্যুর মতো নানান জটিলতা রয়েছে ছবিতে। ট্রেলারে মিলছে এমনই ঝলক। শহরে ঘটে যাওয়া পর পর তিন খুনের ঘটনার সিরিয়াল কিলারকে ধরতে তদন্ত শুরু করবেন প্রবীর রায়চৌধুরী ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সঙ্গী ইন্সপেক্টর পোদ্দার অর্থাৎ অনির্বান। সব মিলিয়ে পুজোয় আসছে চমক। আজ মুক্তি পেল ‘বাউন্ডুলে ঘুড়ি’। এই গান জুড়ে রয়েছে অনির্বাণ-জয়ার প্রেম। ‘দশম অবতার’ ছবি মুক্তি পাবে ১৯ অক্টোবর।

 

আরও পড়ুন

'প্রয়োজন হলে আবার চুমু খাবো', দশম অবতারের দৃশ্য নিয়ে সোজাসাপ্টা জয়া

মুক্তি পেল ‘আমি আর সেই মানুষটা নেই’, দশম অবতার ছবির প্রথম গান দিল চমক

Dawshom Awbotaar: প্রসেনজিৎ-এর 'দশম অবতার'এর ট্রেলার মুক্তির পরই অমিতাভের বার্তা বুম্বাকে

Share this article
click me!