মুক্তি পেল ‘দশম অবতার’ ছবির পোস্টার, পুজোয় দর্শকদের চমক দিতে আসছেন সৃজিত মুখোপাধ্যায়

দীর্ঘ প্রতিক্ষার অবসান। মুক্তি পেল ‘দশম অবতার’ ছবির পোস্টার। এই উপলক্ষ্যে শহরে আয়োজিত হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন ছবির পুরো টিম। পুজোয় আসছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2023 6:03 AM IST

110

ছবি ঘিরে দর্শক মহলের উত্তেজনা রয়েছে বহুদিন ধরে। একদিকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি। অন্যদিকে, ছবির সকল হেভিওয়েট তারকা। সঙ্গে ছবির গল্পে পুরাণের ছোঁয়া। সব মিলিয়ে দর্শকদের আশা ছিল তুঙ্গে। আর সেই আশা পূরণে এক ধাপ এগিয়ে গেলেন সৃজিত মুখোপাধ্যায়।

210

বরাবরই দর্শকদের ভালো ভালো ছবি উপহার দিয়েছেন সৃজিত। সে কারণে, তাঁর ছবি ঘিরে দর্শকদের আশাও থাকে তুঙ্গে। আর দর্শকদের সেই আশা পূরণে সব সময় প্রচেষ্টা চালান পরিচালক। সে কারণেই ২২ শে শ্রাবণ থেকে রাজকাহিনি এমনকী, চতুষ্কোণ থেকে উমার মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

310

এবারও মনে হচ্ছে তার অন্যথা হবে না। জানা গিয়েছে, ‘দশম অবতার’ ছবিতে টলিউডে প্রথমবার কপ ইউনিভার্স নিয়ে হাজির হবেন তিনি। এবার ‘দশম অবতার’ ছবিতে বাইশে শ্রাবণ-র প্রসেনজিৎ থেকে ভিঞ্চি দা-র অনির্বাণ ভট্টাচার্য থাকছে।

410

প্রথমবার বাইশে শ্রাবণ-র প্রবীর রায়চৌধুরী এবং ভিঞ্চি দা-র ডিসিডিডি পোদ্দার একসঙ্গে রহস্য সমাধান করবেন। ছহিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, জয়া এহেসান। ছবির কাস্ট থেকে গল্প সর্বত্র রয়েচে চমক।

510

শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। যা এবার পুজোর আকর্ষণের কেন্দ্রবিম্দুতে স্থান নিয়ে চলেছে বলে মনে করেছেন অনেকে। তেমনই অনেকের ধারণা এই ছবিটি এবার পুজোয় সর্বাধিক আয়কৃত ছবির তালিকার শীর্ষে স্থান পাবে।

610

জানা গিয়েছে, থ্রিলার ধর্মী ছবি এই ‘দশম অবতার’। তেমনই থাকতে পারে পুরাণের ছোঁয়া। কারণে ছবির নামের সঙ্গে পৌরাণিক কাহিনির মিল আছে। বিষ্ণুর দশম অবতার হল কল্কি। যিনি কলিযুগে অবতরণ করেন।

710

সেই বিষ্ণুর দশম অবতার কল্কি-র কোনও ছোঁয়া এই ছবিতে থাকছে কি না তা জানার অপেক্ষায় সকলে। এই বিষয় স্পষ্ট জানা না গেলও ছবিতে যে পুরণের ছোঁয়া আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। পুজোর সময় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

810

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে থ্রিলার ধর্মী ছবি ‘দশম অবতার’-র পোস্টার। যেখানে দেখা মিলেছে জয়া এহেসান, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অরির্বাণ ভট্টাচার্যের। পোস্টারটি বিশেষ ভাবে তৈরি। সকলের মুখের বিভিন্ন অংশ যেন আলাদা করে জোড়া। এই পোস্টার দেখে স্পষ্ট একরাশ রহস্য নিয়ে আসছে ছবিটি।

910

এই ছবি দিয়ে ফের সৃজিতের পরিচালনায় জুটি বাঁধবেন অনির্বাণ ও প্রসেনজিৎ। শেষ গুমনামি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। এই গুমনামি ছবিটিও পরিচালনা করেন সৃজিত। এটিও মুক্তি পেয়েছিল ২০১৯ সালের পুজোর সময়। এবার ফের পুজোর সময় বক্স অফিস দখলে প্রস্তত সৃজিত।

1010

এদিকে এবার পুজোয় আসছে ব্যোমকেশ ও দুর্গা রহস্য। আসছে জঙ্গলে মিতিন মাসি। আসছে রক্তবীজ। এবার পুজোয় এই বক্স অফিসে টক্কর দিতে চলেছে এই চারটি ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos