'দিনের পর দিন সিগারেট, পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি' স্ত্রীয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ঋষি কৌশিকের! তবে কি ঘর ভাঙছে বাহামনির অর্চি বাবুর?

'দিনের পর দিন সিগারেট, পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি' স্ত্রীয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন ঋষি কৌশিক! তবে কি ঘর ভাঙছে বাহামনির অর্চি বাবুর?

Anulekha Kar | Published : Jul 26, 2024 5:10 AM IST / Updated: Jul 26 2024, 11:19 AM IST

সোশ্যাল মিডিয়া খুললেই টলিউডে বিচ্ছেদের গল্প। এবার ফের কানে এল আরও এক দম্পতির বিচ্ছেদের কাহিনি। ডিভোর্স হচ্ছে ঋষি কৌশিক ও দেবযানীর। সামাজিক মাধ্যমে স্ত্রীয়ের নাম না করে বিস্ফোরক অভিযোগ এনেছেন বাহার অর্চি বাবু। এমনকী স্ত্রীয়ের ছবি দিয়ে কায়দা করে ‘বিষাক্ত মানুষ’ বলেও পোস্ট করেছন ঋষি।

পরের পর পোস্ট দেখে কিছুটা হলেও আন্দাজ করতে পারছিলেন নেটিজেনরা। কিন্তু আদৌ নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছু বলছিলেন কি না তা নিয়ে স্পষ্ট কিছু জানা যাচ্ছিল না। কিন্তু তার পরে নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেন ঋষি। যেখান থেকেই  তাঁর আর দেবযানীর সম্পর্কে যে ভাল মতো চিড় রয়েছে তা স্পষ্ট হয়ে গিয়েছে নেটিজেনদের কাছে। 

Latest Videos

ভিডিওতে নাম না করে পরের পর স্ত্রীয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন ঋষি। তিনি ভিডিওতে বলেছেন “আজ তোমাদের একটা ছেলে আর মেয়ের গল্প বলব”। কিন্তু আদপে তাঁর আর দেবযানীর কথাই তিনি তিনি বলেছেন তা আর জানতে বাকি নেই নেট পাড়ার বাসিন্দাদের। এরপর ঋষি একের পর এক অভিযোগ আনেন। অভিনেতা বলেন, " একটি মেয়ে প্রথম থেকে বেপরোয়া জীবন কাটাতো , ভীষণ উশৃঙ্খল এরপর সে একটি ছেলের সঙ্গে সম্পর্কে আসতে চায়। কিন্তু ছেলেটি প্রথম থেকেই জানত যে তাঁর ও মেয়েটির মধ্যে মারাত্মক ফারাক। সে মেয়েটিকে সে কথা বলেও। কিন্তু মেয়েটি বদলে যাবে বলে আশ্বাস দেয় বারবার। এরপর বিয়ে করেন তাঁরা। কিন্তু মেয়েটি বিন্দু মাত্র বদলায়নি। দিনের পর দিন সিগারেট, মদ, অফিসের পরে পুরুষ বন্ধুদের নিয়ে পার্টি কিছুই বাদ যায় না। ছেলেটি বারবার আলাদা হতে চাইলেও মেয়েটি কোনও মতে রাজি ছিল না। 

নিজের বিলাশিতার জীবন কাটানোর জন্য সে ছেলেটিকে ব্যবহার করেছে। কারণ সে জানে সে অনেক টাকা মাইনে পেলেও যে ধরণের জীবন কাটায় তা ছেলেটির সাহায্য ছাড়া সম্ভব নয়। চার দেওয়ালের মধ্যে অসম্ভব ভাবে ছেলেটিকে অপমান করত মেয়েটি। কিছুদিন অফিসের পাশাপশি অভিনয়তেও যোগ দিয়েছিল। “ এরপরেই ঋষি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ”ভাল চাকরি করলে ভাল টাকা মাইনে পেলেই কি এইভাবে চলতে হয়?" এ ছা়ড়াও ঋষি বলেছেন, “ সকলের কাছেই একটি লক্ষ্মীমন্ত প্রতিচ্ছবি তৈরি করে রেখেছে মেয়েটি। এখন ছেলেটিকে সকলের কাছে মানসিক ভাবে অসুস্থ বলতেও বাদ রাখছেন না তিনি”। তাই এখন ছেলেটির কী করা উচিত তা নেটিজেনদের জিজ্ঞাসা করেছেন ঋষি যার উত্তরে অনেকেই তাঁকে বিচ্ছেদের পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত ১২ বছরের দাম্পত্য জীবন ঋষিকৌশিক ও দেবযানীর। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ঋষি। ইষ্টিকুটুম ধারাবাহিকের হাত ধরে বিপুল জনপ্রিয়তা পান তিনি। সম্প্রতি বম্বেতেও কাজ করছেন। কিন্তু তাঁর এই ভিডিও দেখে স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে যে শত কাজের মধ্যেও ব্যক্তিগত জীবন একেবারেই সুখের কাটছে না অভিনেতার।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami