'পর্নস্টার লাগছে' হ্যালোইনের ছবি পোস্ট করে শুনতে হল কটাক্ষ, বিতর্কে ঋতাভরী

মূলত পশ্চিমি দেশগুলোতে এই উৎসবের জন্ম হলেও বর্তমানে সারা পৃথিবী জুড়ে পালিত হয় হ্যালোইন। সবাই এদিন সেজে ওঠেন নানা রকম অদ্ভুত সাজে। সাজিয়ে তোলেন নিজের বাড়ি।

Sayanita Chakraborty | Published : Nov 1, 2023 12:16 PM IST / Updated: Nov 01 2023, 05:48 PM IST

18

হ্যালোইন বা অল হ্যালোইম মানে মহাপুরুষদের দিন। খ্রিস্টানদের রীতি মাফিক প্রতি বছর ৩১ অক্টোবর পালিত হয় এই উৎসব। এই প্রথার সূচনা প্রায় ২০০০ বছর আগে থেকে। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই মেলে ওঠেন এই উৎসবে।

28

সদ্য একাধিক তারকা শেয়ার করেছেন তাঁদের হ্যালোইন পার্টির ছবি। তালিকায় যেমন আছেন বলি সেলেবরা। তেমনই বাদ যাননটি টলি সেলেবরাও। আর এই ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন ঋতাভরী চক্রবর্তী।

38

সদ্য হ্যালোইন পার্টির সাজে দেখা দিলেন ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে ছিলেন তাঁর দিদি। স্কাই রঙের পোশাক পরেন ঋতাভরী চক্রবর্তী। মাথায় ছিল একই রঙের পরচুল। চোখা গাঢ় মেকআপ আর ঠোঁটে ডার্ক লিপস্টিক। পোশাকের ভিতর দিয়ে উঁকি দিচ্ছিল তাঁর ক্লিভেজ।

48

একটি ছবিতে দেখা যায় তাঁর দিদিকে। তিনি পরেছিলেন কালো রঙের পোশাক। এই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ঘরের মধ্যে তুলেছিলেন সেই ছবি। সেখানে ছিল বিভিন্ন লাইটের খেলা। এই ছবি পোস্ট করে নানান কটাক্ষা শুনতে হয়।

58

হ্যালোইনের সাজে ঋতাভরী চক্রবর্তীকে দেখে কেউ যেমন অবাক হন, তেমনই কেউ কেউ নানান কটাক্ষ করেন। ঋতাভরীর এক ভক্ত বলেন, আপনি এত উগ্র কেন? আবার কেউ তাঁকে কিউট ভুল বলেন।

68

একজন লেখেন, আমাদের ফাটাফাটি নন্দিনী যখন হ্যালিইন সাজে। তাঁর ফাটাফাটি ছবি ও নন্দিনী ওয়েব সিরিজের কথা উল্লেখ করেন। আবার একজন লেখেন, কিউটেস্ট ঘোস্ট আই হ্যাভ এভার সিন।

78

একজন ভক্ত কটাক্ষ করে লেখেন, যখন এক্সপেরিমেন্ট ভুল হয়ে যায়। আবার কেউ মজা করে লেখেন, চলো একসঙ্গে শেওরা গাছে উঠে যাই। একজন ভক্ত বেশ খারাপ মন্তব্য করেন। তাঁর এই ছবি দেখে লেখেন, তাঁকে পর্ণতারকা লাগছে।

88

এভাবে ছবি পোস্ট করে শুনতে হল কটাক্ষ। তবে এই প্রথম নয়। প্রায়শই নিজের হট ছবি শেয়ার করে থাকেন ঋতাভরী। তা নিয়েও একাধিকবার হয়েছে বিতর্ক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos