Ritabhari: শেষ হল মৈনাক ভৌমিকের ছবির কাজ, লাস ভেগাস থেকে বিশেষ পোস্ট ঋতাভরীর

নিজের সোশ্যাল মিডিয়ায় জানালেন শ্যুটিং শেষের কথা। বিদেশে চলছিল মৈনাক ভৌমিকের ছবির কাজ। সেখানে এতদিন ছিলেন ঋতাভরী। সদ্য শেষ হল শ্যুটিং।

Sayanita Chakraborty | Published : Jul 5, 2023 2:28 AM IST

শেষ হল গৃহস্থ ছবির কাজ। এই ছবিতে আমি যে ভালোবাসা পেয়েছি এবং মৈনাক দা যে কতটা অসাধারণ তা বলার কোনও ভাষা নেই। আরেকটি চ্যালেঞ্জিং ভূমিকা এবং আমার কাঁধে একটি সম্পূর্ণ ফিল্ম। কিন্তু, আমরা যা পেয়েছি এবং যা তৈরি করেছি তার জন্য আমি বেশ গর্বিত। এই ছবিটি একেবারে অন্যরকম হতে চলেছে। এর আগে আমাকে আপনারা এভাবে দেখেননি।

সদ্য নিজের সোশ্যাল মিডিয়ায় এভাবেই জানালেন শ্যুটিং শেষের কথা। বিদেশে চলছিল মৈনাক ভৌমিকের ছবির কাজ। সেখানে এতদিন ছিলেন ঋতাভরী। সদ্য শেষ হল শ্যুটিং। আর সে কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন নায়িকা। সদ্য এমনই পোস্ট করেছেন। সঙ্গে শেয়ার করেছেন বেশ কিছু ছবি। যেখানে মৌনাকের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে তো দেখা যাচ্ছে অন্য কাস্টদের সঙ্গে। তেমনই একটি ছবিতে হাতে কেক নিয়ে দেখা গিয়েছে নায়িকাকে।

ফাটাফাটি ছবির সাফল্যের পর এটি তার পরবর্তী ছবি। ছবিতে যে নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবিতে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। থাকছেন আরিয়ান ভৌমিক। আরিয়ানের সঙ্গেও ছবি পোস্ট করেছন ঋতাভরী।

 

 

এবছর এই ছবির কারণে বিদেশে জন্মদিন পালন করেন নায়িকা। ২৬ জুন ছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর জন্মদিন। তবে তার আগে থেকেই জন্মদিন পালন শুরু হয়ে গিয়েছিল। সেই ছবি নিজেই শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। প্রি বার্থডে সেলিব্রেশন থেকে বার্থ ডে সেলিব্রেশন সবই বিদেশে পালন করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আমেরিকার লাস ভেগাসে ছিলেন তারা। সেখাই কেকের মোমবাতিতে ফুঁ দিয়েছিলেন। আর সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে কদিন আগেই মুক্তি পেয়েছে ফাটাফাটি। ছবিতে একেবারে অন্য লুকে দেখা দেন নায়িকা। ছবির জন্য খানিক ওজন বাড়ান। মোটা মেয়েদের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। ছবি-তে তাঁকে দেখে অনেকেই বলেছিলেন হাতির মতো চেহারা। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে এসেছিল ছবিটি। ছবিতে নায়িকার বিপরীতে ছিলেন আবির। আবির ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর অনক্রিন প্রেম নজর কাড়ে সকলের। তিনি একাধিক মোটা মেয়ের কাহিনি নিয়ে এসেছিলেন। সে যাই হোক, এরপর আসছে মৈনাক ভৌমিকের ছবি। শ্যুটিং শেষে বিশেষ পোস্ট করে খবরে এলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে পোস্ট করলেন একাধিক ছবি। যা নজর কেড়েছে সকলের।

 

আরও পড়ুন

নুডুল স্ট্রাপ ব্লাউজ আর সবুজ শাড়িতে স্পষ্ট তাঁর লাস্যময়ী চেহারা, নেটদুনিয়ায় আগুন ধরালেন 'বঙ্গতনয়া' মৌনি

স্ত্রীর প্রাক্তন প্রেমিকের মুখোমুখী ভিকি, রণবীর কাপুরকে টক্কর দিতে প্রস্তুত ভিকি কৌশল

Rekha: ৬৮ বছরেও উষ্ণতা ছড়াচ্ছেন রেখা, ভোগ ম্যাগাজিনের কভার গার্লকে নিয়ে সরগরম নেট দুনিয়া

 

Share this article
click me!