Rubel-Sweta: নতুন করে প্রেমে পড়লেন রুবেল, চিনে নিন তাঁর ভালোবাসার মানুষকে

কদিন আগে জিতু ও নবনীতার ভাঙনের খবর ভাইরাল হয়েছে। আর এবার প্রকাশ্যে এল রুবেলের নতুন প্রেমের কথা। তবে কি শ্বেতার সঙ্গে ভাঙল প্রেম? 

Sayanita Chakraborty | Published : Jul 4, 2023 2:20 AM IST

নতুন প্রেমের কথা জানালেন রুবেল। সদ্য তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তুলল হাজারও প্রশ্ন। সোশ্যাল মিডিয়া পোস্ট করে ফের খবরে এলেন শ্বেতা ভট্টাচার্য ও রুবেল। রুবেল বললেন নতুন করে প্রেম করছেন তিনি। সাক্ষাৎ করালেন ভালোবাসার মানুষের সঙ্গে। কী ভাবছেন, এ কি হল টলিপাড়ার? কদিন আগে জিতু ও নবনীতার ভাঙনের খবর ভাইরাল হয়েছে। আর এবার প্রকাশ্যে এল রুবেলের নতুন প্রেমের কথা। রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্যের প্রেমের কথা সকলেরই জানা। এই টলিউডের চর্চিত বিষয়। দীর্ঘদিন সম্পর্কে আছেন তারা। তাদের এক সঙ্গে দেখতে বেশ পছন্দ করেন ভক্তরা। এরই মাঝে, রুবেলের নতুন প্রেমের খবর চমক দিয়েছে সকলকে। এমনিতেই, জিতু ও নবনীতার বিচ্ছেদের খবরে মন ভারাক্রান্ত সকল ভক্তদের। প্রায় পাঁচ বছরের বিয়ে ভাঙছে তাদের। সে কথা নিজেই জানিয়েছিল নবনীতা। সে সোশ্যাল মিডিয়ায় লিখেছিল, টেবিল আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না... টাওয়েল শেয়ার হবে না, সান স্ক্রিন ভাগভাগি হবে না... কিছুই আর একসঙ্গে হবে না...। তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো। এভাবে বিচ্ছেদের কথা জানান নবনীতা।

এরই মাঝে রুবেলের নতুন প্রেমের খবর চিন্তার ভাঁজ ফেলল সকলের মনে। তবে, না রুবেল ও শ্বেতার সম্পর্কে এখনও গাঢ় প্রেম। ভাঙেনি সম্পর্ক। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে আসেন তারা। কাজের ফাঁকে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেই হোক কিংবা একান্তে সময় কাটানো ছবি পোস্ট করে বরাবর হেজলাইন তৈরি করেন টলিউডের এই লাভ বার্ডা।

 

 

 

সদ্য নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছন শ্বেতা। সেখানে নীল শাড়িতে দেখা যাচ্ছে তাঁকে। চুল খোলা। আর পরনে সোনার গয়না। মিষ্টি করে সেজেছেন শ্বেতা। চুল তাঁর খোলা। সঙ্গে মানানসই মেকআপ। ভিডিওতে গান গাইতে দেখা যাচ্থে শ্বেতাকে। এই ভিজিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তা পোস্ট করতেই কমেন্ট করেছেন রুবেল। লিখেছেন, ‘আবার নতুন করে প্রেমে পড়লাম’। শ্বেতার রূপে মুগ্ধ হয়ে ফের শ্বেতারই প্রেমে পড়লেন রুবেল। তাঁর জীবনে নতুন মানুষ না এলেও প্রেম এসেছে আবারও- এটাই জানান তাঁর পোস্টের দ্বারা। অর্থাৎ, এখনও অটুট শ্বেতা ও রুবেলের প্রেম। 

 

আরও পড়ুন

মেয়ে অনেক ঠান্ডা মাথার, সে বুদ্ধি দিয়ে সব পরিচালনা করে, মেয়ের প্রসঙ্গে বিশেষ মন্তব্য কাজলের

Ajmer Rape 92: ১৯৯২ সালে আজমেঢ়ে ১০০ বেশি ছাত্রীকে ধর্ষণ করেছিল প্রভাবশালীরা, সেই সত্য কাহিনি নিয়ে আসছে ছবি আজমেঢ় ৯২

তোকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে, এভাবেই নবনীতাকে শুধিয়েছিলেন জিতু কমল, অসামান্য প্রেম কাহিনির ১০ ছবি

Share this article
click me!