সিঁথিতে সিঁদুর দিয়ে বললেন ‘সত্যি যদি হয় বলুক যা বলছে নিন্দুকে’, কীসের ইঙ্গিত দিলেন ঋতাভরী?

তাঁর বোল্ড ছবি হোক কিংবা এথনিক লুক- সবই হয় ভাইরাল। আর এবার সদ্য রিল পোস্ট করে খবরে এলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Oct 25, 2023 9:58 AM IST / Updated: Oct 25 2023, 05:08 PM IST

রিল পোস্ট করে খবরে ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। প্রায়শই কোনও না কোনও ছবি পোস্ট করে শিরোনামে আসেন। তাঁর বোল্ড ছবি হোক কিংবা এথনিক লুক- সবই হয় ভাইরাল। আর এবার সদ্য রিল পোস্ট করে খবরে এলেন নায়িকা।

দশমীতে সেলেবদের সিঁদুর খেলার ছবির প্রতি বছরই হয় ভাইরাল। তাঁদের এমন সাজ দেখতে মুখিয়ে থাকেন দর্শকেরা। এবার হল না তার অন্যথা। দশমীর দিন বিকাল থেকে সমস্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে শুরু করে সেলেবদের সিঁদুর খেলার ছবি। আর এর পরই একটি রিল পোস্ট করে বিতর্ক তৈরি করলেন ঋতাভরী।

 

 

নায়িকার পোস্ট করা রিলে দেখা যাচ্ছে, তাঁর সিঁথি ভরতি সিঁদুর। পরনে সাদা লাল পাড় শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। গলায় সোনালী গয়না। নিজের এই সাজের একটি রিল বানালেন। যেখানে বাজছে, কি নামে ডেকে বলব তোমাকে... সত্যি যদি হয় বলুক যা বলছে নিন্দুকে। আর এই সময় তিনি ইশারায় করে দেখাচ্ছেন নিজের সিঁথিতে থাকা সিঁদুর। এই রিল পোস্ট করে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানান ঋতাভরী। তবে, শুভেচ্ছা থেকেও সকলের নজর কাড়ে তার সাজ ও সঙ্গে এই গান।

ঋতাভরীর ব্যক্তিগত জীবন সব সময় থাকে চর্চায়। তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্কের কথা সর্বত্র শোনা যাচ্ছে। তবে, কি সেই সম্পর্কেরই ইঙ্গিত দিলেন এই পোস্ট দ্বারা। এমন প্রশ্ন সকলের মনে। তবে কি গোপনে বিয়েটা সেড়েই ফেলেছেন নায়িকা? আর তাই সিঁথিতে সিঁদুর দিয়ে ছবি পোস্ট করবেন? এমন হাজারও প্রশ্ন দর্শক মনে। তবে, আপাতত জানা যায়নি এর সঠিক উত্তর। 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

আরও পড়ুন

Nabanita Das: পুজোর আনন্দেও ভারাক্রান্ত নবনীতার মন, ভিডিও পোস্ট করে জানালেন সেই কথা

'মুসলিম নামের কলঙ্ক'- সিঁদুর পরে কটাক্ষের মুখে নুসরত, বিজয়ার দিন বিতর্কে জড়ালেন নায়িকা

Rani Mukherji: বিজয়া দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রানি, দেখুন ভিডিও

 

Share this article
click me!