জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত? এবার অভিনেত্রীকে তলব ইডির

নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়েছিল একাধিক অভিনেত্রী ও মডেলের। কিছুজনকে ডেকে জিজ্ঞাসাবাদও করেছিল ইডি। তবে রেশন দুর্নীতিতে এর আগে পর্যন্ত টলিউড যোগের কথা শোনা যায়নি।

Parna Sengupta | Published : May 30, 2024 5:52 AM IST / Updated: May 30 2024, 11:26 AM IST

রেশন বণ্টন দুর্নীতি মামলায় এবার টালিগঞ্জের ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ওরফে ইডি। বৃহস্পতিবার সকালে এই খবর সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। এর আগে নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়েছিল একাধিক অভিনেত্রী ও মডেলের। কিছুজনকে ডেকে জিজ্ঞাসাবাদও করেছিল ইডি। তবে রেশন দুর্নীতিতে এর আগে পর্যন্ত টলিউড যোগের কথা শোনা যায়নি। এবার শেষ দফা ভোটের ঠিক আগে রেশন দুর্নীতিতেও জুড়লো তারকা নাম।

উল্লেখ্য, গত অক্টোবর মাসে রেশন দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করে ইডি। তার আগে বাকিবুর নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় সংস্থা। তারপর একে একে বহুজনের নাম জড়িয়েছে দুর্নীতির তালিকায়। গত বছর দুর্গাপুজোর পর গ্রেফতারির পর থেকে একাধিকবার জামিনের আবেদন করেছেন জ্যোতিপ্ৰিয় ওরফে বালু। তবে সুরাহা হয়নি। চলতি বছর জানুয়ারি মাসে রেশন দুর্নীতিতে উঠে আসে সন্দেশখালি কাণ্ডের মূল হোতা শেখ শাহজাহানের নাম। আর এবার সেই তালিকায় নাম জুড়ল টলি তারকা ঋতুপর্ণা সেনগুপ্তর।

জানা গিয়েছে কিছু আর্থিক লেনদেনের কথা জানা যায়, সেই সূত্রেই সামনে উঠে আসে ওই অভিনেত্রীর নাম। সূত্রের খবর, তথ্য যাচাই করার জন্যই গতকাল পাঠানো হয়েছে নোটিশ। সকাল ১১টা নাগার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে যেতে বলা হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এই মুহূর্তে ব্যক্তিগত কাজে মার্কিন মুলুকে রয়েছেন ঋতুপর্ণা। তাই ইডির তলবে সাড়া দেবেন কিনা তা এখনও জানা যায়নি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Mamata Banerjee : 'রেলে বারবার কেন ফিরছে দুর্ঘটনা?' প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়