নিজের বাড়িতেই যৌন হেনস্থার শিকার সোহিনী সরকার! তিক্ত অভিজ্ঞতার ঘটনা জানলে গা শিউরে উঠবে

কিছু বলার আগেই বা তাঁকে ধরে থাপ্পড় মারার আগেই পালিয়ে যায় সেই ব্যক্তি! বিস্ফোরক সোহিনী সরকার

Anulekha Kar | Published : May 24, 2024 3:39 AM IST

বেশ কিছুদিন ধরে নাট্যজগতে যৌনহেনস্থা নিয়ে কথা শুরু হয়ে গিয়েছে। এরমধ্যেই অতীতে হওয়া যৌন হেনস্থা নিয়ে নিয়ে কথা বলেছেন অনেক অভিনেত্রীই। কিছুদিন আগে এ বিষয়ে মুখ খুলেছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়ও। এবার নিজের সঙ্গে হওয়া যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন সোহিনী সরকার।

অভিনেত্রী বলেছেন শুধু কর্মজগত বা অভিনয় দগতই নয় নিজের বাড়িতেও যৌন হেনস্থার শিকার হতে হয় মেয়েদের। নিজের বাড়িতেই তাঁর এমন একটি তিক্ত অভিজ্ঞতা হয়েছে। অত্যন্ত খারাপ একটি অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন সোহিনী। অভিনেত্রী বলেছেন তাঁর পাশের ফ্ল্যাটে ইলেকট্রেশিয়ান এসেছিল , সেখানে তিনি ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলেন। হঠাৎ সেই সময়তেই কেউ একজন তাঁর পেছনে একটা চিমটি কেটে চলে যায়। কিছু বলার আগেই বা তাঁকে ধরে থাপ্পড় মারার আগেই পালিয়ে যায় সেই ব্যক্তি। কিছু ঠাওর করতেই অভিনেত্রীর বেশ কিছুটা সময় লেগে গিয়েছিল। নিজের বাড়িতে দাঁড়িয়ে এমন অভিজ্ঞতার সম্মুখীন হবেন তা কল্পনাতেও ভাবেননি অভিনেত্রী। এই ধরনের অভিযুক্তদের সমাজ থকে একেবারে বিতাড়িত করা উচিত বলেই মনে করেন সোহিনী।

অভিনেত্রী আরও জানানা. সকলেই এই সমস্যা খুঁজে বের করতে চায়। কিন্তু ঠিক কোথায় এর সমাধান রয়েছে তা খুঁজতে চায় না মানুষে। অনেকে আবার ভুল কথাও বলেন। সোহিনী জানান, তাঁর এক পরিচিত পুরুষের বিরুদ্ধে মিথ্যা 'মিটু' অভিযোগ আনা হয়েছিল। কিন্তু তা বলে কি এই আন্দোলন থামিয়ে দিলে চলবে? অভিনেত্রী জানান, আমরাই প্রথম প্রজন্ম যারা সামাজিক মাধ্যমে নিজের কথা বলছে, কিন্তু কোন দিকে এগিয়ে গেলে সঠিক পথ মিলবে সেই বিষয়ে পুরোপুরি নিশ্চিত হওয়া মুশকিল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Narendra Modi on Congress | লোকসভার প্রথম অধিবেশনেই কংগ্রেসকে আক্রমণ মোদীর, দেখুন কী বললেন
Crocodile Attack in Sundarban | আবারও সুন্দরবনের লোকালয়ে কুমির, চাঞ্চল্য এলাকাজুড়ে
Suvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার কতটা আর কিভাবে হয়েছে! ফাঁস করলেন শুভেন্দু, দেখুন
MD Selim CPIM | ভোট প্রচারে TMC-এর বিরুদ্ধে বিস্ফোরক সেলিম, কি বললেন!
Suvendu Adhikari : 'বাংলায় জঙ্গিদের সরকার চলছে, খাল কেটে কুমির নিয়ে আসা হচ্ছে' বিস্ফোরক শুভেন্দু