ফের বাংলাদেশি ছবিতে কাজ করবে ঋতুপর্ণা সেনগুপ্ত, শীঘ্রই শুরু হবে ছবির কাজ

ঋতুপর্ণাকে বাংলাদেশে কাজ করার অনুমতি দিয়েছেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের উপসচিব সইফুল ইসলাম। তাঁর সই দেখা গিয়েছে সেই চিঠিতে।

Sayanita Chakraborty | Published : Jan 20, 2024 6:42 AM IST

ফের নতুন ছবির কাজ নিয়ে খবরে ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশি ছবিতে এবার কাজ করবেন নায়িকা। বাংলাদেশি ছবিতে আগেও কাজ করেছিলেন তিনি। এবার ফের একবার দেখা যাবে তাঁকে। গত বছর একটি বাংলাদেশি ছবিতে কাজ করেছেন। ছবির নাম ছিল স্পর্শ। তখন শ্যুটিং-র কারণে বাংলাদেশে গিয়েছিলেন তিনি। এবার ফের নতুন ছবিতে কাজ করবেন তিনি। সে কারণে, ২ মাস কাজের জন্য সেখানে থাকবেন নায়িকা। বৃহস্পতিবার বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছে এমন খবর। বৃহস্পতিবার বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে একটি চিঠি এসেছে এই বিষয়ে, যেখানে দেখা যাচ্ছে যে ঋতুপর্ণাকে বাংলাদেশে কাজ করার অনুমতি দিয়েছেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের উপসচিব সইফুল ইসলাম। তাঁর সই দেখা গিয়েছে সেই চিঠিতে।

সে যাই হোক, ঋতুপর্ণা সেনগুপ্তের নতুন এই বাংলাদেশি ছবিতে কে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। তেমনই জানা যায়নি ছবির গল্প। ছবিটি প্রযোজনা করছেন এবাদুর রহমান। পরিচালনাও করবেন তিনি। তবে, প্রকাশ্যে এসেছে ছবির নাম। ছবির নাম বাঙালি বিলাস। শীঘ্রই শুরু হবে শ্যুটিং।

এর আগেও একাধিক বাংলাদেশি ছবিতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। স্বামীর কেন আসামী, মেয়েরাও মানুষ, রাঙা বউ, দেশ দরদী, স্বামী ছিনতাই সহ বহু ছবিতে কাজ করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি ২০২১ সালে শামীম আহমেদ রনীর অগ্নিবীণা ছবিতে কাজ করেন। তেমনই কাজ করেন স্বর্শ ছবিতে। সে যাই হোক, ফের একবার ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাবে ঢালিউডের ছবিতে। বাঙালি বিলাস ছবিতে কাজ করবেন নায়িকা। শীঘ্রই শুরু হবে ছবির কাজ। এবাদুর রহমানের পরিচালনা ও প্রযোজনায় বক্স অফিসে পা দেবেন তিনি। ফের চলতি বছরে বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রি কাঁপাতে প্রস্তুত নায়িকা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ফের শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চিলড্রেনস ফিল্ম ফেস্টিভ্যাল, সেজে উঠেছে নন্দন চত্বর

বিক্রান্তের জাতীয় পুরস্কার পাওয়া উচিত, বিশেষ বার্তা আনন্দ মহিন্দ্রার

Share this article
click me!