সাইকোলজিস্টের চরিত্রে অভিনয়, হাড়হিম করা সাসপেন্স, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিক্রম চট্টোপাধ্যায়

সাত্যকী সারা জীবনে যাই করেছে সবেতেই সফল এই প্রথম জীবনে এমন একটা মুহূর্ত আসে যেখানে ও নিজের সাফল্য পায় না, কীভাবে সেটা অতিক্রম করবে সাত্যকী, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এশিয়ানেট নিউজ বাংলার প্রতিনিধি রিয়া দাস-কে জানালেন টলিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

Web Desk - ANB | Published : Jan 24, 2023 1:58 PM IST

বাংলা হোক বা হিন্দি বর্তমানে সিনেমার পাশাপাশি দর্শক টানতে জোরকদমে এগিয়ে চলছে ওয়েব সিরিজ । বাংলা, হিন্দি, ইংরাজি সব ভাষারই ওয়েব সিরিজ দর্শককে বিনোদন জোগাচ্ছে। শীঘ্রই ওটিটিতে আসছে ওয়েব সিরিজ 'রক্তকরবী'। নাম টা শুনলেই অনেকের রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরন্তন নাটকের কথা মনে পড়ে যায়। তবে সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ 'রক্তকরবী' কিন্তু রবিঠাকুরের নাটক নয় বরং হাড়হিম করা সাসপেন্স থ্রিলার। 'রক্তকরবী'র মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়। সিরিজের মুখ্যচরিত্র সাত্যকী একজন মনোবিদ। সাত্যকী সারা জীবনে যাই করেছে সবেতেই সে সফল এই প্রথমবার জীবনে এমন একটা মুহূর্ত আসে যেখানে ও নিজের সাফল্য পায় না, কীভাবে সেটা অতিক্রম করবে সাত্যকী, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এশিয়ানেট নিউজ বাংলার প্রতিনিধি রিয়া দাস-কে জানালেন টলিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

 

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার 'রক্তকরবী'-তে সাইকোলজিস্টের চরিত্রে অভিনয়টা কতটা চ্যালেঞ্জিং?

বিক্রম চট্টোপাধ্যায়:'রক্তকরবী'সিরিজের মুখ্য চরিত্র সাত্যকী একজন মনোবিদ। সাত্যকী সারা জীবনে যাই করেছে সবেতেই সে সফল হয়েছে, এই প্রথমবার জীবনে এমন একটা মুহূর্ত আসে যেখানে ও নিজের সাফল্য পায় না, কীভাবে সেটা অতিক্রম করবে এটাই হল সাত্যকীর গোটা জার্নি। একদিন আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে সাত্যকী তারপর থেকেই শুরু হয়ে যায় একের পর এক খুন। কিন্তু কেন খুন হচ্ছে বা এই খুনের পিছনে কার রয়েছে, তা নিয়েই চলবে ছবির গল্প। তবে সিরিজের চরিত্রটা যেহেতু একদমই আমার মতো নয়, তাই চরিত্রটা করতে অনেক বেশি চ্যালেঞ্জ নিতে হয়েছিল।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: 'রক্তকরবী'র মূল চাবিকাঠি কার হাতে?

বিক্রম চট্টোপাধ্যায়: সেটা পুরোপুরি এখনই বলা সম্ভব নয়। বিশেষত, রাইমা বা বিক্রম কারোরই বলা সম্ভব নয়। তবে এটুকু বলতে পারি দুজনের হাতেই চাবি রয়েছে, কোনটা দিয়ে তালা খুলবে সেইটা জানার জন্য রক্তকরবী দেখতে হবে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলারে অভিনয় কি এই প্রথম?

বিক্রম চট্টোপাধ্যায়: না এটা প্রথম নয়,এর আগে অভিনয় করেছি তবে এটা ভীষণই অন্যরকম। যেই কারণে রক্তকরবী আরও বেশি উপভোগ করবে দর্শক।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: এই মুহূর্তে হাতে কী কী কাজ রয়েছে?

বিক্রম চট্টোপাধ্যায়: এই মুহূর্তে বিশেষ কোনও কাজ নেই। এই সিরিজটাতেই অভিনয় করছি। বেশ কয়েকটি সিনেমা রয়েছে। 'শহরের উষ্ণতম দিনে' তার মধ্যে একটি, যেটাই সোলাঙ্কি এবং আমি অভিনয় করেছি। তথাগত মুখার্জি পরিচালিত 'পাহাড়িয়া'-র শুটিং শুরু হবে শীঘ্রই। তবে এই মুহূর্তে ধারাবাহিকে কোনও কাজ করছি না। কারণ ধারাবাহিকে কাজ করতে গেলে অনেক সময় দিতে হয়, আমার যা শিডিউল হয়ে রয়েছে, তাতে এই মুহূর্তে সম্ভব নয়।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: 'রক্তকরবী'-র ট্রেলারের সাসপেন্স কি ধরে রাখতে পারবে এই সিরিজ?

বিক্রম চট্টোপাধ্যায়: ওয়েব সিরিজ নিয়ে আমরা সকলেই একটু নার্ভাস। ট্রেলারের খুব ভাল ফিডব্যাক পেয়েছি আমরা। এবং আমরা এটাই আশা করে আছি ট্রেলার দেখে যেমন মানুষের ভাল লেগেছে তেমনই সিরিজ দেখেও সকলের ভাল লাগবে। আপাতত সকলেই মুক্তির অপেক্ষায় রয়েছি।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: দর্শকদের উদ্দেশ্যে 'রক্তকরবী' নিয়ে কী বলবেন?

বিক্রম চট্টোপাধ্যায়: ৩ ফেব্রুয়ারি জি ফাইভে মুক্তি পাচ্ছে 'রক্তকরবী' । প্লিজ ডাউনলোড করুন জি ফাইভ আর দেখে ফেলুন 'রক্তকরবী'।

 

Share this article
click me!