কেউ কাউকে সহ্য করতে পারতেন না! দেবশ্রী রায়কে নিয়ে অকপট শতাব্দী রায়

বলিউডের মতো টলিউডেরও সে যুগেও চলত ক্যাটফাইট। বর্তমানে এত বছর পর সামনে এল এমন এক তথ্য।

Sayanita Chakraborty | Published : Oct 9, 2023 3:05 AM IST / Updated: Oct 09 2023, 08:40 AM IST

নব্বইয়ের দশকের প্রথম সারির তিন নায়িকার তালিকায় স্থান পান দেবশ্রী রায়, শতাব্দী রায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। জানেন কি, বলিউডের মতো টলিউডেরও সে যুগেও চলত ক্যাটফাইট। বর্তমানে এত বছর পর সামনে এল এমন এক তথ্য।

সে সময় জমিয়ে অভিনয় করেছিলেন এই তিন তারকা। বর্তমানে দেবশ্রী রায় এবং শতাব্দী রায়কে সেভাবে অভিনয় করতে দেখা না গেলেও ঋতুপর্ণা কিন্তু কাজ করে চলেছেন। সে যাই হোক, জানেন কি সে সময় জোড় টক্কর ছিল দেবশ্রী রায় ও শতাব্দী রায়ের মধ্যে। সদ্য প্রকাশ্যে এল এমন তথ্য।

শতাব্দী ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে পর্যন্ত সর্বত্র ছিল দেবশ্রীর রমরম। তাঁর কাজের প্রশংসা মিলল সর্বত্র। কিন্তু, শতাব্দী আসার পর তাঁর সেই একচ্ছত্র আধিপত্য কমে যায়। এই নিয়ে সূক্ষ্ম সংঘাত ছিল তাঁদের মধ্যে। এক সংবাদ মাধ্যমে দেওযা সাক্ষাৎকারে শতাব্দী বলেছিলেন, ‘আমার অনেক আগে থেকে দেবশ্রী নায়িকা ছিলেন। তখন নম্বর ওয়ান নায়িকা ছিলেন। কিন্তু, আমি আসার পর চর্চা শুরু হয় যে কে সেরা।... আমাদের মধ্যে কিন্তু, একেবারেই ভালো সম্পর্ক ছিল না। দেবশ্রীর তরফ থেকেই সম্পর্ক ভালো ছিল না। আমি কোনওদিন ওর থেকে ভালোভাবে ওয়েসকাম পাইনি। একসঙ্গে আমরা একটা সিনেমায়া কাজ করেছিলাম। সেখানে প্রসেনজিৎ আমাদের খুব ভালোভাবে সামলেছিল যাতে আমাদের মধ্যে কোনও ঝামেলা না হয়।’

তবে, বর্তমানে বদল হয়েছে সেই সম্পর্কের সমীকরণ। সে কথা নিজেই জানান শতাব্দী রায়। বলেন, এখন তাদের মধ্যে সম্পর্ক বেশ ভালো। দেখা হবে, খারাপ লাগা- ভালোলাগা শেয়ার করেন দুজনে।

 

 

আরও পড়ুন

ইসরায়েল থেকে প্রাণ হাতে নিয়ে দেশে ফিরলেন বলি অভিনেত্রী নুসরত ভারুচা, দেখুন সেই মুহুর্তের ভিডিও

Dev Bagha Jatin : বাঘা যতীন হাই স্কুলে টিম বাঘা যতীন, দেবকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ছাত্রছাত্রীরা

Tejas Trailer: বিমান বাহিনী দিবস উপলক্ষ্যে ৮ অক্টোবর মুক্তি পেল ‘তেজস’-এর ট্রেলার, কেমন পারফর্মেন্স দিলেন কঙ্গনা?

Share this article
click me!