Saurav-Darshana Wedding: বিয়ের মন্ডপে কনের গালে চুমু খেলেন সৌরভ, জেনে নিন কেমন ছিল বিয়ের আয়োজন

মালা বদল থেকে সিঁদুর দানের ছবি নজর কাড়ে জনতার। এদিন লালা বেনারসিতে সেজেছিলেন দর্শনা। মাথায় লাল জরদৌসি ওরনা, ম্যাচিং ব্লাউজ। ছিল গা ভর্তি গয়না।

Sayanita Chakraborty | Published : Dec 16, 2023 2:04 AM IST

বৃহস্পতিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় সার্চ লিস্টের শীর্ষে ছিলেন সৌরভ দাস ও দর্শনা বনিক। সেদিন ছিল আইবুড়ো ভাত। সেদিন সাদা লাল পেড়ে শাড়িতে দেখা যায় দর্শনাকে। আবার সৌরভের বাড়ির ছবিও ভাইরাল হয়। তেমনই ভাইরাল হয়েছিল দর্শনার বাড়ির সাজের ছবি।

গতকাল মাত্র শুক্রবার ছিল বিয়ে। সকাল থেকে ভাইরাল হয় দুজনের হায়ে হলুদের ছবি। গায়ে হলুদে সৌরভ পরেছিল সাদা পাঞ্জাবি। গলায় সোনার চেন। মুখ ভর্তি দাড়ি আর চোখে চশমা। তেমনই এই দিন দর্শনাকে দেখা যায় হলুদ শাড়ি আর স্লিভলেস ব্লাউজে। দুজনের একসঙ্গে গায়ে হলুদের ফোটোশ্যুট করেন। যা হয়েছিল ভাইরাল।

সন্ধ্যায় ছিল বিয়ের অনুষ্ঠান। মালা বদল থেকে সিঁদুর দানের ছবি নজর কাড়ে জনতার। এদিন লালা বেনারসিতে সেজেছিলেন দর্শনা। মাথায় লাল জরদৌসি ওরনা, ম্যাচিং ব্লাউজ। ছিল গা ভর্তি গয়না। মাথায় ছিল শোলার মুকুট, দু হাতে ছিল মেহেন্দি। তেমনই সৌরভ দাসকে দেখা যায় সাদা পঞ্জাবি আর লাল শাল নিয়ে। সঙ্গে গলায় সোনার চেন ও হাতে ব্রেসলেট। সাবেজি সাজে দেখা যায় দুজনকে।

এদিন মন্ডপে বেজে ওঠে মেহেন্দি লগাতে রাখনা গান। তেমনই সাত পাক ঘোরের দুজন। এদিন পিঁড়িতে নয় বরং, হেঁটে মঞ্চে আসেন দর্শনা। তারপর হয় শুভ দৃষ্টি। মালা বদলের পর নেচে নেন দুজনেই। এরপর একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করেন। নবদম্পতির প্রেম নজর কাড়ে সকলের। এদিন সকলের সামনে নির্দ্বিধায় দর্শনাকে কাছে টেনে নেন সৌরভ। মহা সাড়ম্বরে পালিত হয় বিয়ের অনুষ্ঠান। অবশেষে শুক্রবার পরিণতি পেল দীর্ঘদিনের প্রেম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাদের বিয়ের ছবি। শুভ দৃষ্টি থেকে মালা বদল এমনকী সিঁদুর দানের ছবি নজর কাড়ে সকলের। 

 

আরও পড়ুন

Year Ending 2023: রইল চলতি বছরে মুক্তি পাওয়া সেরা ১০টি ওয়েব সিরিজের খোঁজ

সৌরভ-দর্শনার বিয়ে থেকে সোনু নিগমের ক্ষমা চাওয়া, সারাদিনের বিনোদনের এক ঝলক

Share this article
click me!