সৃজিত থেকে সুমন মুখোপাধ্যায়- একাধিক প্রেম এসেছে স্বস্তিকার জীবনে, জন্মদিনে রইল নায়িকার প্রেমের খবর

সকাল থেকে শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে স্বস্তিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। পছন্দের নায়িকার আজ জন্মদিন। এই বিশেষ দিনে রইল স্বস্তিকার প্রেমের খবর।

Sayanita Chakraborty | Published : Dec 13, 2023 6:13 AM IST

18

বিয়ে

মাত্র ১৮ বছর বয়সে গায়ক প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। কিন্তু বিয়ের কিছু বছর পরই নিজের ভুল বুঝতে পারেন। ভাঙে তাদের সংসার। মেয়ে অন্বেষাকে নিয়ে আলাদা হয়ে যান স্বস্তিকা। এপর তিনি প্রবেশ করেন টলিউডে।

28

জিৎ

একসময় টলিউডের সেরা জুটি ছিল জিৎ ও স্বস্তিকা। বহু ছবিতে কাজ করেন। ক্রান্তি, সাথীহারা ও প্রিয়তমার মতো ছবি করেন। সে সময় এক বিশেষ সম্পর্কও তৈরি হয়েছিল তাদের মধ্যে। কিন্তু, বেশিদিন টেকেনি। স্বস্তিকা ডিভোর্সি ছিল সে কারণেই জিৎ-র সঙ্গে সম্পর্ক পরিণতি পায়নি বলে শোনা যায়।

38

পরমব্রত চট্টোপাধ্যায়

এক সময় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। পরমব্রত তাঁর কেরিয়ারের শুরু দিকে স্বস্তিকার সঙ্গে চুটিয়ে প্রেম করতেন। সিঙ্গেল মাদার স্বস্তিকার সঙ্গে পরমের প্রেম এক সময় ছিল গসিপের সেরা টপিক।

48

সৃজিত মুখোপাধ্যায়

এক সময় সৃজিত মুখোপাধ্যায় ও স্বস্তিকার প্রেম ছিল টলিউডের চর্চার বিষয়। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তাঁরা। সে সময় সম্পর্কের কথা স্বীকার না করলেও পরে স্বস্তিকার একটি পোস্টে সম্পর্কের ইঙ্গিত মেলে। একবার স্বস্তিকা সৃজিত, স্বস্তিকা ও সত্রাজিৎ-র ছবি পোস্ট করে লেখেন এক্স= প্রেম+ বন্ধুত্ব + ইত্যাদি।

58

দিব্যেন্দু মুখোপাধ্যায়

শোনা যায় অভিনেতা দিব্যেন্দু মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। নন্দিনী ছবির শ্যুটিং সেটে সম্পর্কে জড়ান তাঁরা। তবে, তা দীর্ঘস্থায়ী হয়নি। তবে, এই সম্পর্কের কথা স্বীকার করেছিলেন অভিনেতা।

68

সুমন মুখোপাধ্যায়

সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল স্বস্তিকার। পরে তা প্রেমে পরিণতি পায়। শোনা যায়, শহরের এক হোটেলে সুমনের সঙ্গে রাত কাটাতে গিয়ে আত্মঘাত হওয়ার চেষ্টা করেন স্বস্তিকা। সুমনের সঙ্গে সম্পর্কও ভেঙে যায় স্বস্তিকার।

78

কেরিয়ারের শুরু থেকেই বিতর্ক এসেছে স্বস্তিকার জীবন জুড়ে। একাধিক প্রেম এসেছে নায়িকার জীবনে। প্রেম করে বিয়ে করার পরও সেই বিয়ে টেকেনি। দুই বছরের মাথায় বিচ্ছেদ হয়।

88

প্রায়শই নানান কারণে খবরে আসেন নায়িকা। প্রায়শই নিজের বোল্ড ছবি শেয়ার করে বিতর্ক সৃষ্টি করে থাকেন। ৪৩-এ পা দিয়েও ধরে রেখেছেন যৌবন। প্রায়শই তাঁর পোস্ট করা ছবি নজর কাড়ে সকলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos