দেখে নিন TRP-র নিরিখে কে কাকে দিল টেক্কা, প্রথম স্থান দখল করল কোন সিরিয়াল

দেখে নিন এই সপ্তাহে কোন সিরিয়াল আছে এগিয়ে। রইল TRP রেটিং-র তালিকা।

Sayanita Chakraborty | Published : Dec 1, 2023 7:19 AM IST

প্রতি সপ্তাহেই নিত্য নতুন ঝলক নিয়ে হাজির হন সিরিয়াল নির্মাতারা। আর সেই নিরিখে দর্শক মনে স্থান পায় সিরিয়ালগুলো। আর এর থেকে তৈরি হয় টিআরপি রেটিং-র তালিকা। দেখে নিন এই সপ্তাহে কোন সিরিয়াল আছে এগিয়ে।

জি বাংলার সিরিয়াল জগদ্ধাত্রী-র রেটিং ৮.১। গত সপ্তাহে রেটিং ছিল ৭.৭। এরপর আছে নিমফুলের মধু। জি বাংলার এই সিরিয়াল। এই সিরিয়ালের রেটিংও ৮.১। ৭.১ রেটিং ছিল গত সপ্তাহে। তৃতীয় স্থানে আছে ফুলকি। জি বাংলায় চলে এই সিরিয়াল। এই সিরিয়ালের রেটিং ৭.৬। গত সপ্তাহের রেটিং ছিল ৭.০। চতুর্থ স্থানে আছে কার কাছে কই মনের কথা। এই সিরিয়ালের রেটিং ৭.২। জি বাংলার এই সিরিয়ালের গত সপ্তাহের রেটিং ছিল ৭.০। পঞ্চম স্থানে আছে অনুরাগের ছোঁয়া। এই সিরিয়াল চলে স্টার জলসায়। ৭.২ রেটিং এই সিরিয়ালের। গত সপ্তাহের রেটিং ছিল ৫.৪।

তারপর আছে তোমাদের রাণী। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৬.৪। ৬.০ ছিল গত সপ্তাহের রেটিং। তারপর স্থান পেয়েছে গীতা এলএলবি। স্টার জলসার সিরিয়াল এটি। ৬.২ এ সপ্তাহের রেটিং। তেমনই ৫.০ রেটিং ছিল গত সপ্তাহের। সন্ধ্যাতারা সিরিয়ালটি রয়েছে তারপর। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৬.১। ৫.৯ ছিল গত সপ্তাহের রেটি। তারপর আছে লভ বিয়ে আজকাল। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৬.০। তারপর স্থান পেয়েছে ইচ্ছে পুতুল। জি বাংলার এই সিরিয়ালের রেটিং ৫.৯। রাঙা বউ সিরিয়াল আছে এর পরবর্তী স্থানে। যার রেটিং ৫.৯। তারপর স্থান পেয়েছে হরগৌরী পাইস হোটেল। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৫.৮। তারপর আছে জল থই থই ভালোবাসা। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৫.৭। শেষে স্থান পেয়েছে তুঁতে স্টার জলসার এউ সিরিয়ালের রেটিং ৫.৬।

 

আরও পড়ুন

Subhashree: হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন শুভশ্রী, জেনে নিন কেমন আছেন নায়িকা

Shah Rukh Khan: হাতের সামনে শাহরুখকে দেখে সেলফির আবদার অনুরাগীদের, দেখুন এরপর কী করলেন বলিউড বাদশা

Share this article
click me!