জলে পা ডুবিয়ে শরীর এলিয়ে রিল্যাক্স মুডে সোহিনী, প্রকৃতির কোলে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা

 

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেকটাই দূরে রয়েছেন সোহিনী সরকার। আপাতত প্রকৃতির কোলে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 7:38 AM IST

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেকটাই দূরে রয়েছেন সোহিনী সরকার। আপাতত প্রকৃতির কোলে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই ফ্রেশ অক্সিজেন নিয়ে বেরিয়ে পড়েন শহরের আনাচে-কানাচে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ আটকে যাচ্ছে প্রকৃতির সৌন্দর্যে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরতে যাওয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোহিনী সরকার। ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

টলি অভিনেত্রী সোহিনী সরকারকে নিয়ে দিনদিন যেন চর্চা বেড়েই চলেছে। অভিনেত্রীর প্রতিটি ছবি নিয়েই নেটদুনিয়া সরগরম। তবে অভিনেত্রীর ক্যামেরার পিছনের ব্যক্তিটিকে দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। কার সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা তা জানতে চাইছেন ভক্তরা। শোনা যাচ্ছে, প্রেমিক রণজয়ের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন সোহিনী। তবে যুগলের কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি।

 

 

ছোট নদীর হাঁটু জলে পা ডুবিয়ে আলাদা আলাদা পোজ দিয়েছেন সোহিনী ও রণজয়। একঘেয়েমি কাটাতেই পাড়ি দিয়েছেন সবুজে মোড়া প্রকৃতির কোলে। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোহিনী। কখনও নদীর জলে পা ডুবিয়ে, কিংবা নদীর পাড়ে বসে, সবুজের মাঝে একের পর এক পোজ দিয়েছেন সোহিনী সরকার। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের। সম্প্রতি হট ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছেন টলি নায়িকা। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার।

 

 

 

 বারেবারেই ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিচ্ছেন সোহিনী সরকার। টলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই রণজয় বিষ্ণুর ও সোহিনী সরকারের ব্রেক আপ খবর নিয়ে জোর চর্চা শোনা যাচ্ছিল। সময়টা যেন মোটেই ভাল যাচ্ছে না তা বারেবারে বুঝিয়ে দিচ্ছেন সোহিনী সরকার। সম্পর্কের সমীকরণটা যেন মুহূর্তে বদলে গেছে। ২০২১ এবং ২০২২ সালটার মধ্যে আকাশ-পাতাল তফাৎ সোহিনী সরকারের। অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। দীর্ঘদিন ধরেই টলি তারকা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী সরকার। কিছুদিন আগেই সোহিনী ও রণজয়ের বিচ্ছেদ নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে কি বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি এলেন রণজয় ও সোহিনী। আপাতত রণজয়ের সঙ্গে সোহিনীকে দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

শীতকালে স্নানকে বলুন Tata, এমনই পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার

কেকটা পারেন জমিয়ে বানাতে কিন্তু সোয়েটার যে সম্পূর্ণ হয় না, জানালেন সোহিনী সরকার

শেহনাজ, শ্রদ্ধা কাপুর অতীত! অনুরাগ বসুর ‘আশিকী ৩’-এর নায়িকা সোহিনী সরকার?

Share this article
click me!