'কুইন্টাল, কুইন্টাল জল ' রচনার মন্তব্য নিয়ে ব্যাপক ট্রোলিং! এবার নাম না নিয়ে খোঁচা দিলেন শ্রীলেখা মিত্র

'কুইন্টাল, কুইন্টাল জল ' রচনার মন্তব্য নিয়ে ব্যাপক ট্রোলিং! এবার নাম না নিয়ে খোঁচা দিলেন শ্রীলেখা মিত্র

Anulekha Kar | Published : Sep 27, 2024 4:45 AM IST

হাজার হাজার কিউসেক জল ছেড়েছে ডিভিসি। তারমধ্যে কাটছে না নিম্নচাপ সব মিলিয়ে নাজেহাল বঙ্গ। জলে ডুবে গিয়েছে একাধিক এলাকা। পশ্চিম মেদিনীপুরের ঢাকা, হুগলির বলাগড় এলাকায় কোমরেরও উপরে জল পৌঁছেছে। এবার মানুষের অসুবিধার কথা শুনে এলাকা পরিদর্শনে বেরিয়েছিলেন নব এমপি রচনা বন্দ্যোপাধ্যায়।

আর তাতেই ফের ট্রোলের মুখে পড়তে হল তাঁকে। এলাকার বন্যা দুর্গতদের সঙ্গে দেখা করেছিলেন রচনা। কিন্তু সেখানে গিয়েই বিপদে পড়তে হয় তাঁকে। প্রথমত তাঁকে দেখতে পেয়ে ক্ষোভ উগড়ে দেন স্থানীয়রা। তাঁরা জানান, "বড় বড় নেতারা কেন জানে না, যে বস্তা দিলে থাকবে না। নিজেরা ইনকাম করেছে, আমাদের জন্য কিছু করেনি"।

Latest Videos

এবার এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলেই বেফাঁস মন্তব্য করে বসেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিউসেক কিউসেক জলের পরিবর্তে বলে ফেলেন " কুইন্টাল কুইন্টাল জল" আর তাতেই শুরু হয়ে যায় চরম ট্রোলিং। সোশ্যাল মিডিয়া ভরে যায় মিমে।

সংবাদ মাধ্যমকে রচনা বলেছেন, "সাধারণ মানুষ এমন সমস্যার মধ্যে পড়েছেন। কুইন্টাল কুইন্টাল জল বেরিয়ে আসছে। মানুষের বাড়ি ঘর কিচ্ছু নেই। সকলে রাস্তায় বেরিয়ে পড়েছেন। আর ওঁরা বলছেন নাকি জানিয়ে জল ছেড়েছেন। সত্যিটা কী আমাদের এই মুহূর্তে জানা নেই।"

এরপরেই নাম না দিয়ে রচনাকে খোঁচা দিলেন শ্রীলেখা মিত্র। এদিন সোশ্যাল মিডিয়ায় রচনার উদ্দেশ্য়ে একটি মিম শেয়ার করেছেন শ্রীলেখা। যেখানে শুধু লেখা আছে,

"এক কুইন্টাল সমান ১০০ কেজি। এমনি বললাম"। এই পোস্টের পরে স্পষ্টতই বোঝা যাচ্ছে যে নাম না করে রচনাকেই খোঁচা দিয়েছেন অভিনেত্রী।

ভর পরিমাপের একক হল কুইন্টাল। অন্যদিকে জল পরিমাপের একক-কে কিউসেক বলে। আর এই দুই পরিমাপের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। আর ভিডিও প্রকাশের পরেই তুমুল ট্রোলিং শুরু হয়ে যায় তাঁকে নিয়ে। "একজন এমপি হওয়া সত্ত্বেও কীভাবে কারও এত কম সাধারণ জ্ঞান থাকে" তা নিয়েই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Share this article
click me!

Latest Videos

স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
পিছু ছাড়ছে না বৃষ্টি! রেইন কোট পড়ে পুজোয় ঘুরতে হবে! বড় আপডেট আলিপুরের | West Bengal Weather Update |
'নাম নিলেই পরিবারের উপর হামলা করবে তৃণমূল, তাই অসুস্থ হয়ে পড়ছেন টালা থানার ওসি'- মন্তব্য সুকান্তর
দম আছে বস! মমতার বাড়ির সামনে গিয়ে মমতাকেই ধুয়ে দিলেন BJP-র মাফুজা খাতুন | Mafuja Khatun BJP | RG Kar