‘অন্যায় হয়েছে’- কাঞ্চনের পর ক্ষমা চাইলেন শ্রীময়ী, রাত গড়াতেই ভিন্ন সুর কাঞ্চন পত্নীর গলায়

আমি একদমই সহমত পোষণ করছি না, এটা বলা হয়তো ওর ভুল হয়েছে, এটা অন্যায় হয়েছে, তবে একটা কথা বলে রাখা উচিত প্রত্যেকটা মানুষের প্রত্যেকদিন হয়তো মেজাজ ঠিক থাকে না।

Sayanita Chakraborty | Published : Sep 4, 2024 5:10 AM IST

কদিন ধরে খবরে কাঞ্চন মল্লিক। এক সভায় বলেছিলেন, যারা সরকারের বিরুদ্ধে লড়াই করছে তারা কি বেতন ও বোনাস নেবে না? এরপরই সর্বত্র সমালোচনা করা হয় তাঁর। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই কাঞ্চনের সমালোচনা করে। কারণ এক নিষ্পাপ মেয়ের সঙ্গে হওয়া অন্যায় নিয়ে লড়াই করছে সাধারণ মানুষ। সেই পরিস্থিতির মাঝে এমন মন্তব্য করায় কাঞ্চনের সমালোচনা হয় সর্বত্র। সে সময় বরের হয়ে বিশেষ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

শ্রীময়ী লেখেন, কাঞ্চন ডাক্তারদেরকে নিয়ে যে কথাটা বলেছে যে সরকারি বেতন বা বোনাসের কথা উল্লেখ করে সেটাতে আমি একদমই সহমত পোষণ করছি না, এটা বলা হয়তো ওর ভুল হয়েছে, এটা অন্যায় হয়েছে, তবে একটা কথা বলে রাখা উচিত প্রত্যেকটা মানুষের প্রত্যেকদিন হয়তো মেজাজ ঠিক থাকে না।

Latest Videos

এরপরই ইমোশনাল একটি কাহিনি শোনায়। তিনি বলেন, লাস্ট যেদিন IMU -র বনধ ছিল সেদিন কাঞ্চনের এক পরিচিত ভাতৃস্থানীয় বলা যেতে পারে তার মায়ের ইন্টারন্যাল ব্লিডিং শুরু হয়েছিল ব্রেন থেকে এবং তাকে ডক্টরের কাছে অ্যাডমিট করার জন্য হন্যে হয়ে ঘুরেছে বিভিন্ন হসপিটাল এবং সেখানে তার চিকিৎসা পায়নি সকাল থেকে ইমারজেন্সি বিভাগ বন্ধ ছিল এবং সেখানেও অবরোধ চলছিল, তো সেই ছেলেটি বারবার কাঞ্চনকে ফোন করছিল যে আমার মাকে বাঁচাও কাঞ্চন দা… কিন্তু, দুর্ভাগ্যবশত সকালের ঘটনা এটা, বিকেল বেলা পাঁচটা নাগাদ তার মা মারা যায়, তখন সে কাঞ্চনকে লেখে থ্যাংক ইউ কাঞ্চনদা আর কোন মেডিকেল সহযোগিতার জন্য তোমাকে বারবার বলবো না।

 

Share this article
click me!

Latest Videos

লাইভ সম্প্রচারে আপত্তি কীসের মমতার? প্রশ্ন তুললেন সিনিয়র ডাক্তাররা | R G Kar Protest | Doctors
'কীসের ভয়ে লাইভ স্ট্রিমিং করতে চাইলেন না মাননীয়া?' মমতাকে একহাত নিলেন রুপা গঙ্গোপাধ্যায় | R G Kar
'সমস্যার মূল হচ্ছেন মুখ্যমন্ত্রী, তাঁর জন্যেই যত সমস্যা' বিস্ফোরক Suvendu Adhikari | R G Kar Case
'আমি মমতাকে চিনি ও শুধু শুধু এত কোটি খরচ করে কপিলকে রাখবে না' বিস্ফোরক মন্তব্য Arjun Singh-য়ের
'দিদিমণির কোলে, বিনীত গোয়েল দোলে' মঞ্চে বিস্ফোরক Sukanta Majumdar | RG Kar Protest | BJP Protest |