কাঞ্চন মল্লিকের বক্তব্যের পাল্টা উত্তর! আরজিকর কাণ্ডের প্রতিবাদে সরকারি সম্মান ফিরিয়ে দিলেন সুদীপ্তা চক্রবর্তী

কাঞ্চন মল্লিকের বক্তব্যের পাল্টা উত্তর! আরজিকর কাণ্ডের প্রতিবাদে সরকারি সম্মান ফিরিয়ে দিলেন সুদীপ্তা চক্রবর্তী

Anulekha Kar | Published : Sep 3, 2024 1:24 PM IST

এবার সরকারি পুরস্কার ফিরিয়ে দিলেন সুদীপ্তা চক্রবর্তী। ইমেইলের মাধ্যমে পুরস্কার ফিরিয়ে দেওয়ার কথা জানান অভিনেত্রী। ইতিমধ্যেই তিনি ফেসবুকে পোস্ট করে এই কথা সকলকে জানিয়েছে সুদীপ্তা চক্রবর্তী।  অভিনেত্রী একটি মেইলের স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, " আপোষ করিনি।

আপোষ করবো না।ভেবেছিলাম সরকারি পুরস্কার আমার যোগ্যতার জন্য দেওয়া হয়েছিল। পরশু রাতে মাননীয় বিধায়ক যখন দাবি জানালেন রাস্তায় নামলে পুরস্কার ফেরত দেওয়ার, সিদ্ধান্ত তখনই নিয়ে নিয়েছিলাম। ইমেল ঠিকানা পেয়ে চিঠি টা পাঠাতে একটু দেরি হলো। আমি এখনও রাস্তায় দাঁড়াব, বিচার চাইতে, আইনি ও সামাজিক বিচার চাইতে। নিজে থেকে জানাতে চাইনি কাউকে। স্বস্তিকা মুখোপাধ্যায় সাহস দিলেন।"

Latest Videos

এরপর একটি স্ক্রিনশট শেয়ার করেছেন সুদীপ্তা চক্রবর্তী। তাতে লেখা রয়েছে, “ আমি অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী বিগত ৩০ বছর অভিনয়ের সঙ্গে যুক্ত। ২০০০ সালে জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছি। এরপর ২০১৩ সালে রাজ্য সরকার আমাকে বিশেষ চলচ্চিত সম্মান দেন। কাল পর্যন্ত সেই সম্মান আমার বাড়ির দেওয়ালে শোভা বর্ধিত করছিল। কিন্তু মাননীয় বিধায়ক কাঞ্চন মল্লিকের একটি বক্তব্যে যেখানে তিনি বলেছেন “মিছিলে যাওয়ার আগে পুরস্কার ফিরিয়ে দিন” এই কারণে যে সম্মান আমাকে দেওয়া হল আমি ফিরিয়ে দিলাম। ইমেইল আইডি খুঁজতে সময় লাগল বলে দেরি হল। যত দূর মনে রয়েছে পুরস্কারের সঙ্গে আমাকে ২৫ হাজার টাকা দেওয়া হয়। সেই অর্থ কীভাবে ফেরত দেব তা জানালে অত্যন্ত বাধিত হব।”

Share this article
click me!

Latest Videos

২৪ ঘণ্টা পার! হতাশা ও ক্ষোভ প্রকাশ, পাল্টা জোড়া মেইল! 'জট' কি খুলছে আজ | RG Kar Protest Update
বোমাতঙ্ক! অভয়ার ছবির পাশেই...আন্দোলনের মধ্যেই ভয়ঙ্কর কাণ্ড আরজি কর-এ | RG Kar Breaking News Today |
অবশেষে মুখ খুললেন চন্দ্রিল, ক্ষোভ উগরে দিলেন রাজ্য সরকারের বিরুদ্ধে | Chandril Bhattacharya
পরিত্যক্ত ঘরে ওটা কী পড়ে! শোরগোল ভাটপাড়ায়! দেখুন। North 24 Parganas News Today |
Suvendu Adhikari Live : সাংবাদিক সম্মেলনে শুভেন্দু অধিকারী, কী বার্তা, দেখুন সরাসরি