স্বস্তিকা-দেবের 'টেক্কা'? ছবি পোস্ট করেই দেবকে নিয়ে যা বললেন অভিনেত্রী! জানলে চমকে যাবেন

স্বস্তিকা-দেবের 'টেক্কা'? ছবি পোস্ট করেই দেবকে নিয়ে যা বললেন অভিনেত্রী! জানলে চমকে যাবেন

Anulekha Kar | Published : May 30, 2024 10:07 AM IST

পরনে নীল চুড়িদার সঙ্গে কালো ও ছাই রঙা দুপাট্টা। এক গাল হাসি নিয়ে দেবের সঙ্গে দাঁড়িয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়। পিছনে ভিক্ট্রি হাতে দাঁড়িয়ে রয়েছেন দেব। সুন্দর এই ছবিটি পোস্ট হতেই নিমেষের মধ্যে নজর কেড়ে নিয়েছে নিয়েছেনেটিজেনদের।

আসছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি 'টেক্কা'। ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। সঙ্গে থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই প্রায় শেষ হয়ে গিয়েছে ছবির শুটিং।

Latest Videos

ভোটের প্রচার মিটতে না মিটতেই সহ অভিনেত্রীর সঙ্গে ছবির প্রচারে মাঠে নেমে গিয়েছেন দেব। অই সুন্দর ছবিটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, "আমাদের ফেভারিট হিরো দেব। প্রচন্ড হ্যান্ডসাম অ্যান্ড কিউট। আর যা দারুন অভিনয় করেছে, পুরো ফাটাফাটি। খুব শীঘ্রই সিনেমাহলে আসছে টেক্কা"

পুজো আসতে আরও বেশ কিছু মাস বাকি রয়েছে। ২৪-এর পুজোতেই রিলিজ করছে এই ছবি। এর মধ্যেই ছবির প্রচার শুরু করে ফেললেন দুই তারকা। গত বছর পুজোয় সিনেমা হল মাতিয়েছিল সৃজিতের 'দশম অবতার'। বেশ জনপ্রিয়তা বেয়েছিল এই ছবি। এই বছর 'টেক্কা'র হাত ধরে সিনেমাহলে দেখা যাবে দেব রুক্মিণী জুটিকে।

 

 

ছবিতে একেবারে ক্লিন শেভড চেহারায় দেখা গিয়েছে দেবকে। তবে কি ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে? এই নিয়েও জল্পনা শুরু হয়েছে দর্শক মহলে।

টেক্কায় একটি কিডন্যাপারের চরিত্রে দেখা যাবে দেবকে। অন্যদিকে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন রুক্মিণী এমনই শোনা যাচ্ছে কান পাতলে। অন্যদিকে সাংবাদিকের চরিত্রে থাকবেন সৃজা দে। তবে স্বস্তিকা বা পরমব্রতকে কোন চরিত্রে দেখা যাবে তা এখনও জানা যায়নি।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা