একটানা ১০ মিনিট কথা বলতে হবে বাংলায়, এমনই পাত্র চাই স্বস্তিকার, কবে বসছেন বিয়ের পিঁড়িতে

সোশ্যাল মিডিয়ায় পাত্র খুঁজে বেড়াচ্ছেন স্বস্তিকা। অনেকের এটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। তবে কেমন পাত্র চাই অভিনেত্রীর, তা নিজেই খোলসা করে দিয়েছেন স্বস্তিকা।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 7:33 AM IST / Updated: Nov 25 2022, 01:07 PM IST

টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। তার একটা ছবি পোস্ট যেভাবে ভক্তদের রাতের ঘুম কেড়ে নেয় তা সকলেরই জানা। এবার নববধূর লুকে ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন স্বস্তিকা। বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাত্র খুঁজে বেড়াচ্ছেন স্বস্তিকা। অনেকের এটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। তবে কেমন পাত্র চাই অভিনেত্রীর, তা নিজেই খোলসা করে দিয়েছেন স্বস্তিকা। ভিডিও পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন। 'পাত্র চাই। গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে,ফর্সা হতে হবেনা কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ,বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।INDULGE -এর হাত ধরে পাত্রী রেডি। ' স্বস্তিকার এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। 

 

 

একে বিয়ের মরশুম, তার উপর পাত্র খুঁজছেন স্বস্তিকা। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। বিয়ের জন্য বেনারসি পড়েছেন স্বস্তিকা। একটি গাঢ় পার্পল রঙের, যেটায় ভর্তি জরি দিয়ে কাজ করা। অন্যটি রানি রঙের। পুরো শাড়ি জুড়েই সোনালি জরির সুক্ষ্ম কাজ রয়েছে। কখনও হাতখোঁপায় দিয়েছেন লাল গোলাপ, কখন আবার খোল চুলে, ব্লাউজহীন অবতার নায়িকাকে দেখে চোখ সরছে না ভক্তদের। মাথায় মুকুট, সারা গা ভর্তি সোনার গয়না, নাকে নথ, হাতে-পায়ে আলতা পরে তিনি যেন লাস্যময়ী। স্বস্তিকা এই শর্তে রাজিও হয়েছেন একাধিক পুরুষ। কেউ কেউ তো শুধু অভিনেত্রীর ইতিবাচক ইশারার অপেক্ষায় রয়েছে। কমেন্টে ভরিয়ে দিচ্ছেন স্বস্তিকার পুরুষ ভক্তরা। তবে এই শর্তে রাজি হবেন কি নায়িকা। সেখানেই মোহভঙ্গ করেছেন বঙ্গতনয়া। পোস্টের শেষে জানিয়েও দিয়েছেন, সংবাদমাধ্যমের আবদারেই কনের সাজে ধরা দিয়েছেন এবং তারই ফোটোশ্যুটের ঝলক শেয়ার করেছেন নায়িকা।  ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা।

আরও পড়ুন-

অন ক্যামেরাতেই শাড়ি পরলেন স্বস্তিকা, মাত্র ১ মিনিটের তাক লাগানো ভিডিও দেখতে হামলে পড়েছেন ভক্তরা

'দেবী' থেকে কি 'বাবু' হয়ে গেলেন স্বস্তিকা? ধুতি-পাঞ্জাবি-তে লিঙ্গভেদের বার্তায় চমক নায়িকার

রূপঙ্কর- লাইভ নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা, গান ছেড়ে অভিনয়ে এসে অভিনেতাদের পেটে লাথি মারছেন রূপঙ্কর নিজেই

 

Share this article
click me!