Asianet News BanglaAsianet News Bangla

রূপঙ্কর- লাইভ নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা, গান ছেড়ে অভিনয়ে এসে অভিনেতাদের পেটে লাথি মারছেন রূপঙ্কর নিজেই

এবার গায়ক রূপংকরের বিরুদ্ধে সরব স্বস্তিকা মুখোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় এবার মুখ খুললেন তিনি।
 

Swastika mukherjee protests against Singer Rupankar s comments on K K anbad
Author
Kolkata, First Published Jun 2, 2022, 12:02 PM IST

সদ্য প্রয়াত হয়েছেন কেকে, বাংলা  তথা সারা দেশ জুড়ে এখনো কাটেনি তার রেশ, কেউ মানতে পারছেন না তাঁদের প্রিয় গায়ক আর নেই, আর তাঁর কন্ঠে নতুন কোনো গান শুনতে পাওয়া যাবে না। এর মধ্যেই নতুন কন্ট্রোভার্সি শুরু হয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর কে কে এর বিষয়ে করা এফবি লাইভ নিয়ে, যেখানে রূপঙ্কর কে বলতে শোনা গেছে, " হু ইজ কে কে? উই আর ফার বেটার দ্যান এনি কে" বাংলার দর্শক শ্রোতা দের প্রতি তাঁর প্রশ্ন,কোই আপনারা আমাদের বাংলার শিল্পী দের কে নিয়ে তো এমন উন্মাদনা দেখাননা।"   এই লাইভ টি রূপঙ্কর করেছিলেন কেকে মারা যাওয়ার এক দিন আগে।  কে কে মারা যাওয়ার পর রূপংকরের এই লাইভ টি ঘিরে প্রবল বিতর্ক শুরু হয়।  ইতিমধ্যেই নেট দুনিয়ায় সরব হয়েছেন কে কে এর অসংখ্য ভক্ত রা। তাঁদের মতে গায়ক রূপঙ্করের কাছ থেকে এ ধরনের রুচি হীন মন্তব্য আশা করা যায়না। কেউ কেউ বলছেন মনুষত্ব কে বিসর্জন দিয়েছেন তিনি, আবার কেউ বলছেন তিনি পাবলিসিটি করার জন্য এসব বলছেন।

আরও পড়ুন- কেকে- র আকস্মিক মৃত্যু নিয়ে কী বলছে একদিন আগে বিবেকানন্দ কলেজের শো- এ উপস্থিত থাকা কলেজের ছাত্রছাত্রীরা?

আরও পড়ুন- অনুষ্ঠান ছাড়ার আগে কেমন ছিল কেকের বডি ল্যাঙ্গুয়েজ, চোখে দেখা সেই ঘটনা জানালেন সঞ্চালকরা

আরও পড়ুন- ১ কোটি থেকে দেড় কোটি, ৭ স্টার সিঙ্গারের লাইভ শো-র রেট জানলে চোখ কপালে উঠবে


এবার মুখ খুললেন স্বয়ং স্বস্তিকা মুখোপাধ্যায়, যিনি খুবই স্পষ্টবাদি মানুষ হিসেবে পরিচিত। কোনো অন্যায় দেখলে বা বিতর্ক দেখলে তিনি তাঁর স্পষ্ট মতামত ব্যক্ত করতে ভয় পান না।  তিনি এবার সরব হলেন রূপংকরের বিরুদ্ধে, তিনি সোশ্যাল মিডিয়ায় এসে বলেন, "আপনি তো ভালো গান করেন, তালে অভিনয়ের খাতায় নাম লেখালেন  কেন? 
 স্বস্তিকা এও বলেন যে, রূপঙ্কর না এলে কোনও ভাল অভিনেতা সুযোগ পেতেন। এবং নিজেকে তিনি প্রমাণ করতে পারতেন। রূপঙ্কর নিজেও তো নিজের পেশা ছাড়াও অন্য একাধিক পেশায় নাম লিখিয়ে অন্যের পেটে লাথি মারছেন।

রূপঙ্করকে নিয়ে বিতর্ক শুরু হয় সোমবার রাতে। ওই দিন সন্ধ্যে বেলায় নজরুল মঞ্চে কেকে-র প্রথম অনুষ্ঠান ছিল। কেকে-র অনুষ্ঠানটির লাইভ ভিডিও সোশ্যাল মিডিয়া তে আপলোড হতেই ভাইরাল হয় সেটি। কয়েক মিলিয়ন লাইকস ইনজিস ও কমেন্ট এ ভরে যায়, কেকের এই লাইভের পরই  রূপঙ্কর তার শাহ্যাল মিডিয়ায় লাইভ এসে কেকের বিষয় এ ধরনের মন্তব্য করেন, তাঁর দাবি বাংলার গায়ক রা কেকের থেকে অনেক উচ্চমানের, দর্শক ও শ্রোতাদের উদ্দেশ্যে  তিনি বলেন, ‘‘আমাদের নিয়েও একই ভাবে উন্মাদনা দেখাক বাংলা।’’  তিনি আরো বলতে চান যে অন্য ভাষার শিল্পীরা বাংলায় এসে যেন বাংলার শিল্পীদের অন্নে ভাগ বসাচ্ছেন। সঙ্গে সঙ্গে গায়কের নিন্দায় ফেটে পড়ে সোশ্যাল মিডিয়া।  ক্ষোভ উগরে দেন অসংখ্য মানুষ, কেকে-র প্রতি কোনো রাগ বা হিংসা  আছে রূপঙ্করের এমন দাবি তোলেন তাঁর অনুরাগীরা। এরপর মুখ খোলেন স্বস্তিকা। এখনো কেকে কে হারানোর বেদনা ভুলতে পারছেন না তাঁর ভক্তরা তাঁর মধ্যেই রূপংকরের এহেন আচরণে পরিস্থিতি উত্তাল হয়ে উঠেছে। জনতার দরবারে তিনি এখন চক্ষুশূল।

Follow Us:
Download App:
  • android
  • ios