যৌনসুখে ব্যস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়! গোপন ভিডিও ছড়িয়ে পড়তেই তোলপাড় নেট মাধ্যম

স্বস্তিকা মুখোপাধ্যায়ের গোপন ভিডিও ফাঁস! ওয়েবক্যামে হস্তমৈথুন করার দৃশ্য ছড়িয়ে পড়েছে চারিদিকে। এই নিয়ে তোলপাড় ইন্টারনেট।

Anulekha Kar | Published : Apr 16, 2024 3:58 AM IST

স্বস্তিকা মুখোপাধ্যায়ের গোপন ভিডিও ফাঁস! ওয়েবক্যামে হস্তমৈথুন করার দৃশ্য ছড়িয়ে পড়েছে চারিদিকে। এই নিয়ে তোলপাড় ইন্টারনেট। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিয়ো, মাত্র ৪৯ সেকেন্ডের ওই ভিডিয়োই সাড়া ফেলে দিয়েছে নেট জগতে। পুরুষ সঙ্গীকে সঙ্গে নিয়ে হস্তমৈথুন করছেন অভিনেত্রী এই ছবিই শেয়ার হয়ে যায় এক্স মাধ্যমে। তারপরেই হু হু করে ছড়িয়ে পড়ে নেট পাড়ায়।

কিন্তু আসল ঘটনাটা কী? সত্যিই কী লিক হয়ে গিয়েছে স্বস্তিকার গোপন ভিডিও। আসলে এই ফাঁস হওয়া ভিডিওটি হল তাঁর আসন্ন ছবি লাভ সেক্স অউর ধোঁকা ২-এর। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ফের একবার বলিউডের ছবিতে নজর কাড়বেন বাংলার এই বঙ্গ তনয়া। সেই ছবির প্রিভিউ কপি থেকেই এই দৃশ্যটি ফাঁস হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এই ভিডিও নিয়েই তোলপাড় সমাজ মাধ্যম।

উল্লেখ্য, সিবিএফসির তরফে এই ছবির একাধিক দৃশ্য বাদ দেওয়া হয়েছিল। কিন্তু তার কয়েক ঘন্টার মধ্যেই এই ক্লিপিংস ফাঁস হয়ে যায়। সূত্রের খবর গোটা ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ স্বস্তিকা। নির্মাতারা ইতিমধ্যেই সোশ্যাল সাইট থেকে ভিডিয়ো সরিয়ে ফেলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। কীভাবে বা কোন অ্যাকাউন্ট থেকে সেটি ছড়িয়ে পড়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

তবে স্বস্তিকাকে ঘিরে বিতর্ক এই প্রথম নয়। এর আগেও ফেক এমএমএস কাণ্ডের শিকার হয়েছেন অভিনেত্রী। টেক ওয়ান ছবির একটি ভিডিও স্বস্তিকার এমএমএস বলে পর্ন সাইটে আপলোড করা হয়েছিল। এক সাক্ষাৎকারে ওই ভুয়ো এমএমএস কাণ্ড নিয়ে স্বস্তিকা জানিয়েছিলেন, ‘আমার বাবা-মাকে তো আত্মীয়রা রীতিমতো ফোন করছিল, বলছিল তোমার মেয়ে নেশায় ডুবে আছে তোমরা কেন ব্যবস্থা নিচ্ছিল না। দিন সাতেক পর মা এত রেগে গিয়েছিল যে আমায় সটান বলে বসল, তুই এমন ছবি কেন করতে পারিস না যেটা ইউ (U) সার্টিফিকেট পায়। ছোটদের ছবি কর। এইরকম মাতালের চরিত্র করিস না’।

Share this article
click me!