অবশেষে সম্পর্কে সিলমোহর! "১, ২, ৩,...." সৌরসেনীর জন্মদিনে এ কী লিখলেন নিখিল জৈন?

তবে কী সম্পর্কে সিলমোহর! সৌরসেনীর জন্মদিনে কী লিখলেন নিখিল জৈন?

Anulekha Kar | Published : Apr 14, 2024 6:53 AM IST

১৩ এপ্রিল ২৮ বছরে পা দিলেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র। এদিন অনুরাগী, আত্মীয় ও বন্ধুবান্ধবের শুভেচ্ছায ভরে গিয়েছে সামাজিক মাধ্যম। কিন্তু শুধু অনুরাগীরাই নয় এদিন সৌরসেনীকে শুভেচ্ছা জানিয়েছেন আরও একজন। কিন্তু এই বিশেষ মানুষ জানেন?

অভিনেত্রীর জন্মদিনে তাঁকে মন ভরে শুভেচ্ছা জানিয়েছেন নিখিল জৈন। নিখিল এবং সৌরসেনীর প্রেম নাকি জমে উঠেছে বলে কানাঘুঁষো শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই কিন্তু অভিনেত্রীর জন্মদিনে কী লিখলেন নিখিল?

প্রায় দুই বছর ধরে দু'জনের সম্পর্কের কথা কান পাতলেই শোনা যাচ্ছিল টলি পাড়ার অন্দরে। বারাণসীতে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়েই নাকি সম্পর্কে জড়ান তাঁরা। এমনই খবর ছড়িয়ে পড়ে চারিদিকে। পরবর্তীতে একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছেন তাঁরা। তবে এই সব কিছুই কি নিছক জল্পনা? এবার নিখিলের সৌরসেনীকে পাঠান শুভেচ্ছা বার্তাই যেন উসকে দিল সমস্ত জল্পনা।

এদিন সকালে নিখিল জৈন তাঁর এবং সৌরসেনীর একটি ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায়। কোনও একটি পাহাড়ি এলাকায় নদীর কাছে নিখিলের পাশে দাঁড়িয়ে সৌরসেনী। দুজনের পরনেই অল ব্ল্যাক লুক এবং কালো রোদ চশমা। এই ছবি পোস্ট করে নিখিল লেখেন, "শুভ জন্মদিন সৌরসেনী ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮..." ব্যাস এই পোস্ট শেয়ার হতেই দু'জনের সম্পর্ক নিয়ে আরও নিশ্চয়তা পেলেন নেটিজেনরা। তবে কী সম্পর্কে সিলমোহর দিলেন নিখিল? । এ বিষয়ে দু'জনের কেউ মুখ না খুললেও নিখিল-সৌরসেনী যে নিছক বন্ধু নন তা বুঝতে কোনও ভুল হচ্ছে না নেটিজেনদের।

Share this article
click me!