বিয়ের প্রস্তুতি তুঙ্গে, প্রকাশ্যে এল টলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের বিয়ের কার্ড

হাতে মাত্র আট দিন বাকি। তারপরই বিয়ের পিঁড়িতে বসবেন শ্রীপর্ণা ও শুভ। গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্রীপর্ণ রায়। এবার প্রকাশ্যে এল বিয়ের কার্ড।

Sayanita Chakraborty | Published : Nov 20, 2023 8:56 AM IST

অগ্রহায়ণ মাসে পড়তে না পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান। চারিদিকে শোনা যাচ্ছে সানাই-র শব্দ। আর কদিনের মধ্যে সানাই বাজবে টলিপাড়াতেই। হাতে মাত্র আট দিন বাকি। তারপরই বিয়ের পিঁড়িতে বসবেন শ্রীপর্ণা ও শুভ। গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্রীপর্ণ রায়। এবার প্রকাশ্যে এল বিয়ের কার্ড।

উজ্জ্বল লাল রঙের কার্ড। তার ওপর বর-বউয়ের ছবি। তার ঠিক ওপরে লেখা শ্রীপর্ণা ও শুভ। কার্ডের মধ্যে প্রচলিত রীতি মেনেই পাত্র ও পাত্রীর সমস্ত পরিচয় আছে। কার্ড থেকে জানা যায়, উজ্জ্বল কুমার ভট্টাচার্যের ছেলে শুভদীপ ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধে পড়বেন শ্রীপর্ণা। চন্দননগরের বাসীন্দা শুভদীপ। এদিকে শ্রীপর্ণা থাকেন বালিতে। পেশায় মেডিক্যাল লাইনে আছে শ্রীপর্ণার হবু বর। তাই আপাতত তিনি কারওই পরিচত নন। একেবারে ভিন্ন পেশার মানুষের সঙ্গে সংসার বাঁধবেন শ্রীপর্ণা রায়।

বর্তমানে গাঁটছড়া সিরিয়ালে কাজ করছেন শ্রীপর্ণা। সেখানে রুক্মিণীর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কদিন আগেই শ্যুটিং সেটের সহকর্মীরা তাকে আইবুড়ো ভাত খাইয়েছিল। বেশ জমেছিল সে পর্ব। এবার ২৭ তারিখ থেকে শুরু হবে তাঁর প্রাক বিয়ের অনুষ্ঠান।

২৫ নভেম্বর থেকে বিয়ের জন্য ছুটি নিয়েছেন শ্রীপর্ণা। একেবারে হানিমুন করে সেটে ফিরবেন। জানা গিয়েছে, হানিমুনে ভিয়েতনাম বা থাইল্যান্ড যেতে পারেন। তবে, নিশ্চিত খবর এখনও মেলেনি। হাওড়া বালির মেয়ে শ্রীপর্ণা রায়ের বিয়ের আসর বসবে বাড়ির কাছেই। তাঁর দাদা, মামা, মাসিরা সব বিয়ের দায়িত্ব সামলাচ্ছেন। এদিকে আগেই জানা গিয়েছিল, বিয়েতে থাকবে বাঙালি মেনু। চিংড়ি, ভেটকি থেকে থাকবে বিরিয়ানি। বিয়েতে সাবেকি সাজে সাজবেন তিনি। লাল বেনারসিতে সাজবেন টলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

নভেম্বরে সব্যসাচীর সঙ্গে বিয়ের কথা ছিল, তার আগেই চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা

আশা ভোঁসলের সঙ্গে সৌজন্য বিনিময় শাহরুখ খানের, খেলার মাঠে নজর কাড়লেন বলি সদস্যরা

Share this article
click me!