Aparna Sen: অসুস্থ অভিনেত্রী অপর্ণা সেন, আর্টিস্ট ফোরামের অনুষ্ঠানে অনুপস্থিত বর্ষীয়ান অভিনেত্রী

এই অনুষ্ঠানে দাপুটে অভিনেত্রী তথা পরিচালক অপর্না সেনকে দেখা যায়নি। তবে অনুষ্ঠানে না এলেও শংকর চক্রবর্তী মারফত বার্তা পাঠিয়েছিলেন তিনি।

Web Desk - ANB | Published : Aug 12, 2023 5:54 PM IST / Updated: Aug 13 2023, 07:04 AM IST

প্রবল অসুস্থ অপর্ণা সেন। আপাতত তাঁকে বেড রেস্টে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। শনিবার ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের ২৫ বছর পূর্তির অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। এদিন সংস্থার রজত জয়ন্তী উপলক্ষে একত্রিত হয়েছিলেন টালিগঞ্জের শিল্পীরা। উপস্থিত ছিলেন রঞ্জিত মল্লিক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিত চক্রবর্তী, দীপঙ্কর দে, রূপা গঙ্গোপাধ্যায়, জর্জ বেকার, দুলাল লাহিড়ী, শান্তিলাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, শংকর চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা সহ একাধিক তারকা। তবে এই অনুষ্ঠানে দাপুটে অভিনেত্রী তথা পরিচালক অপর্না সেনকে দেখা যায়নি। তবে অনুষ্ঠানে না এলেও শংকর চক্রবর্তী মারফত বার্তা পাঠিয়েছিলেন তিনি।

শংকর চক্রবর্তী জানিয়েছেন, অপর্ণা সেন নিজের বার্তায় বলেছেন শারীরিক অসুস্থতার জন্য আর্টিস্ট ফোরামের রজত জয়ন্তীতে আসতে পারেননি তিনি। অভিনেত্রীর কথায়,'এখনও আমার অবস্থা কোথাও যাওয়ার মতো নয়। ব্লাড প্রেসার ফল করেছে। বিছানা ছেড়ে উঠলেই মাথা ঘুরে যাচ্ছে।' আমন্ত্রণ জানানো সত্ত্বেও উপস্থিত না হতে পেরে দুঃখপ্রকাশ করেছেন তিনি। আপাতত আরও তিন-চার দিন চিকিৎসক তাঁকে বেডরেস্টে থাকার পরামর্শ দিয়েছেন।

Share this article
click me!