Tollywood Actress in Bikini: সৌরসেনির শরীরে ‘লাভ বাইট’! মিমি চক্রবর্তী কী লিখলেন?

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম পোস্টে দুটি বিশেষ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সৌরসেনি মৈত্র। সেই ছবি ঘিরে টলিউডে এখন উষ্ণতার ঢেউ। 

Sahely Sen | Published : Sep 30, 2023 8:49 AM IST

বলিউড থেকে টলিউড, বর্তমান সিনে দুনিয়ায় এখন রাজ করছেন অভিনেত্রী সৌরসেনি মৈত্র। সম্প্রতি ইউরোপ ভ্রমণ সেরে ফিরেছেন তিনি। কিন্তু, ছুটির আমেজ কি শেষ হয়? ঝলমলে দিনে নিজের ‘হট’ পোজ় দিয়ে ভক্তদের মাতিয়ে তুলেছেন সুন্দরী নায়িকা।

থাইল্যান্ডের ফুকেট-এ গ্রীষ্মের আমেজে মজে আছেন সৌরসেনি। চোখে মোটা কালো গগলস, টানটান করে বাঁধা আগুন-রঙা চুল। এবং পরনে নিয়ন আর কালো রঙের মিশ্রণে আলো-আঁধারি মোনোকিনি। আকর্ষণীয় তন্বীকে সোশ্যাল দুনিয়ায় উষ্ণ ছবি ছড়াতে দেখে উত্তেজনা ধরে রাখতে পারেননি অনেক অভিনেতা-অভিনেত্রীরাই।

ভক্তদের ঢেউয়ের মধ্যেই হঠাৎ চোখে পড়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর কমেন্ট। সৌরসেনির উত্তাল ছবিকে আরও উষ্ণ করে তুলেছেন মিমি। কমেন্ট বক্সে তিনি পাঠিয়েছেন আগুনের ইমোজি, তা-ও আবার একটা- দুটো নয়। একের পর এক পাঁচটা।

মিমি চক্রবর্তীর পাশাপাশি দেখা গেছে টলি অভিনেত্রী মিশমি দাসের কমেন্ট-ও। উত্তেজনা চেপে রাখতে না পেরে তিনি সরাসরি ‘উফ’ লিখে দিয়েছেন মোনোকিনি পরিহিত সৌরসেনি মৈত্রর ছবিতে।

ছবির ক্যাপশনে ‘লাভ বাইট’, অর্থাৎ, ভালোবাসার কামড়-এর কথা লিখেছেন সৌরসেনি। সঙ্গে দিয়েছেন ‘সি আর্চিন’-এর কথাও, নিয়ন আর কালো রঙের সঙ্গে সামুদ্রিক জীবটির মিল থাকায় এই কথা উল্লেখ করেছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে জলপরীর ইমোজিও। হ্যাশট্যাগে রয়েছে ‘ট্রাভেলগ্রাম’।

Share this article
click me!