Sreelekha Mitra: লক্ষ টাকার জালিয়াতির শিকার হলেন শ্রীলেখা, সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন বিপদের কথা

অচেনা নম্বর থেকে ফোন আসে শ্রীলেখা মিত্রর কাছে। এক ব্যক্তি অভিনেত্রীকে একটি অ্যাপ ডাউনলোড করতে পরেন। তিনি ভুল বসত তা করতেই খোয়ালেন লক্ষাধিক টাকা।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2023 9:39 AM IST

প্রতারণার শিকার হলেন শ্রীলেখা মিত্র। খোয়ালের লক্ষ টাকা। সদ্য প্রকাশ্যে এল জালিয়াত চক্রের কান্ড। ২৯ অগস্ট ঘটে ঘটনাটি। অচেনা নম্বর থেকে ফোন আসে শ্রীলেখা মিত্রর কাছে। এক ব্যক্তি অভিনেত্রীকে একটি অ্যাপ ডাউনলোড করতে পরেন। তিনি ভুল বসত তা করতেই খোয়ালেন লক্ষাধিক টাকা।

জানা গিয়েছে, সে সময় অসুস্থ ছিলেন শ্রীলেখা। জ্বরে ভুগছিলেন। উলে মাথা সেভাবে কাজ করেনি। এই সময়ই তাঁর কাছে ফোন আসে। একটি অ্যাপ ডাউনলোড করতে বলে। সে সময় আগে-পিছে না ভেবে শ্রীলেখা সে কাজ করে। তারপরই জানতে পারে, তাঁর অ্যাকউন্ট থেকে লক্ষাধিক টাকা উধাও হয়ে গিয়েছে। পুলিশের দারস্থ হন নায়িকা। জানান, পুলিশ খবর পাওয়া মাত্রই পদক্ষেপ নিয়েছে। তবে, কবে টাকা ফেরত পাবেন তা বলা কঠিন।

নিজের এই সমস্যার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শ্রীলেখা। তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করেন। সেখানে লেখেন, জন্মদিনের দিন মনটা খারাপ ছিল। কারণ, তার আগের দিনই আমার বোকামির ফলে বেশ কিছু টাকা স্ক্যাম হল। এটা একটা প্রফেশন হয়ে দাঁড়িয়েছে। তাই সাবধান। অনুগ্রহ করে না জেনে কোনও অ্যাপ ডাউনলোক করবেন না। বা কোনও লিঙ্ক খুলবেন না। নিজেকে চালাক নয় ইন্টেলিজেন্ট ভাবতাম। এই ঘটনার পর থেকে তাও ভাবব না। বিস্তারিত জানতে চেওনা। আর নিজের বোকামির নিদর্শন দিতে চাই না।

সদ্য এই পোস্ট করেন শ্রীলেখা। এভাবে নিজের সমস্যার কথা জানান। শ্রীলেখার এই পোস্ট মুহূর্তে হয়েছে ভাইরাল। তাঁর এত টাকা খোয়া যাওয়ার খবর শুনে বেশ দুঃখিত তাঁর ভক্তরা। তেমনই তিনি যে সকলকে এভাবে সাবধান করেছেন, তার জন্য অনেকে তাঁকে প্রশংসা করেছেন। তবে, সকলেই দুঃখ প্রকাশ করেছে তাঁর এমন বিপদের কথা শুনে।

এদিকে এই প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে তিনি বলেন, কত টাকা খোয়া গিয়েছে সেটা তিনি বলতে চান না। তবে, লক্ষের বেশি টাকা জালিয়াতি হয়েছে বলে জানান। তিনি সকলকে সতর্ক করার জন্যই এই পোস্ট করেছেন বলে জানান নায়িকা। সঙ্গে পুলিশের ভুমিকার প্রশংসা করেন। তিনি বলেন, তিনি থানায় জানিয়েছেন। পুলিশ পদক্ষেপ নিয়েছে। তবে সব সময় সাপেক্ষ। তাই কবে টাকা ফেরত পাবেন সে নিয়ে কিছু বলেননি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই নিয়ে খবরে এলেন নায়িকা।

 

আরও পড়ুন

Nusrat Jahan: 'সব রকম সাহায্য করব', ইডি-র উদ্দেশে আশ্বাস নুসরত জাহানের

মুক্তি পেল ‘দশম অবতার’ ছবির পোস্টার, পুজোয় দর্শকদের চমক দিতে আসছেন সৃজিত মুখোপাধ্যায়

ভাষা থেকে শারীরিক ভঙ্গিমা- শম্ভু বাবার চরিত্রে রয়েছে বিস্তর চমক, ‘আবার প্রলয়’ সিরিজে নজর কাড়লেন ঋত্বিক চক্রবর্তী

 

Share this article
click me!