কেমন হল আবার বিবাহ অভিযান -এর ট্রেলার , অঙ্কুশ-রুদ্রনীল-অনির্বাণ ফের কোন বিপদে, দেখুন ভিডিও

দ্বিগুণ মজা নিয়ে আসছে ‘আবার বিবাহ অভিযান’। ট্রেলারে মিলল তারই ঝলক। দীর্ঘ প্রতিক্ষার পর মুক্তি পেল ‘আবার বিবাহ অভিযান’ ছবির ট্রেলার।

Sayanita Chakraborty | Published : Apr 22, 2023 7:09 AM IST / Updated: Apr 22 2023, 06:05 PM IST

প্রকাশ্যে সৌমিক হালদার পরিচালিত ‘আবার বিবাহ অভিযান’ ছবির ট্রেলার। ছবি নিয়ে দর্শকমহলে আগ্রহ ছিল তুঙ্গে। এবার প্রকাশ্যে এর তারই ট্রেলার। ট্রেলার দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে হাসির মোড়কে তৈরি হয়েছে ছবিটি।

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, গণশার বাবা তাঁর জন্য নাকি ১০০ কোটি টাকা রেখে গিয়েছে। সেই লোভেই তাঁর সঙ্গে থাইল্যান্ড পারি দেয় রজত ও অনুপম। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, একটি মেয়েকে তিনজল ছেলে মিলে বিয়ে করার পরিচালনা করছেন। তারপরই বিপদে পড়েছেন রজত, গণশা ও অনুপম। অর্থাৎ রুদ্র, অঙ্কুশ ও অনির্বান। এরপরই দেখা গেল সোহিনী, নুসরত ও প্রিয়াঙ্কাকে। তারা বললেন, ‘যখন সিঁথির সিঁদুর ঝাপসা হয়, বাড়ির মেয়েরাই এগিয়ে যায়। তা এদেশ হোক কিংবা বিদেশ।’ এই বলে স্বামীদের রক্ষা করতে বিদেশ পাড়ি দিলেন এই তিন।

কয়েক সেকেন্ডের ট্রেলার বলছে ছবিরে পরতে পরতে রয়েছে হাসির ও মজা। ছবির ডায়লগ থেকে উপস্থাপনা আর গল্প তো বটেই- সবেতে রয়েছে হাসি, ঠাট্টা আর মজা। বউয়ের চোখের আড়ালে থাইল্যান্ডে গিয়ে তিন বন্ধু কী কর্মকান্ড ঘাটাবে তা নিয়ে ছবি।

ট্রেলার থেকে বোঝা যাচ্ছে, আনন্দ করতে গিয়ে থাইল্যান্ডে বিপদে পড়বে তার। আর তাদের উদ্ধার করতে দেশ থেকে থাইল্যান্ড পৌঁছাবে তাদের অর্ধাঙ্গীনিরা। কীভাবে বউয়ের সাহায্য বিপদ থেকে মুক্তি পায় তা নিয়েই এই ছবি।

আগামী ৫ মার্চ মুক্তি পেয়েছিল বিশেষ প্রোমো। তখনই বোঝা গিয়েছিল, একরাশ মজা নিয়ে আসছে বাংলা ছবিটি। এবারও ট্রেলার জানান দিল এমনটাই। শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস-র অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে এই ট্রেলার। যার ক্যাপশনে লেখা, বউ বিয়ে প্রপাটি সবই যেন মায়া।

এর আগে ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিবাহ অভিযান। সেই ছবি মুক্তি পেতে না পেতেই ব্যাপক সাফল্য পেয়েছিল। তিন পুরুষের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সেই ছবি। ছবিটি পরিচালনা করেন বীরসা দাশগুপ্ত। দুই ঘনিষ্ঠ বন্ধু অনুপম ও রাজত বিয়ের সিদ্ধান্ত নেন। রজত মায়াকে বিয়ে করে যে ধর্মীয় অনুষ্ঠানে বেশ আগ্রহী। তেমনই অনুপম রাইকে বিয়ে করে যে নারী কর্মী ও সমাজ সেবিকা। এদের দুজনের দাম্পত্য জীবন ছিল হতাশার। অন্য দিকে, বুলেট সিং মালতী নামে একটি মেয়ের প্রেমে পড়ে কিন্তু মনের কথা প্রকাশ করতে পারেন না। এই তিনজনের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল বিবাহ অভিযান। বেশ মজার ছবি ছিল এটিও। সেই ছবির সাফল্যের পর ‘আবার বিবাহ অভিযান’-র তৈরির পরিচালনা করেন ছবির টিম। এবার মুক্তি পেল তারই ট্রেলার। এখন দেখার এই ছবি দর্শক মনে কতটা জায়গা পায়। ২৫ মে মুক্তি পাবে ছবিটি। ছবির চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল। গানে সুর দিয়েছেন জিৎ গাঙ্গুলি। এবার ছবিতে থাকছেন সৌরভ দাস। যাকে ভিন্ন লুকে দেখা যাবে। 

আরও পড়ুন

Chengiz Review: পর্দা জুড়ে শুধু অ্যাকশন, শেষ পর্যন্ত ভাইজানকে কি টেক্কা দিতে পারল জিতের ‘চেঙ্গিজ’?

Jeet: চেঙ্গিসের মুক্তির দিনে দক্ষিণেশ্বরে পুজো দিলেন জিৎ, নায়কের সঙ্গী ছিলেন সুস্মিতা চট্টোপাধ্যায়

প্রথম দিনে কেমন রেকর্ড গড়ল ‘কিসি কা ভাই কিসি কি জান’, দেখে নিন বিস্তারিত

Share this article
click me!