Trina Saha: সোহিনীর সঙ্গে বিবাদের জেড়ে ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন তৃণা, জেনে নিন কী নিয়ে বেঁধেছিল গোলযোগ

সোহিনী সরকারের সঙ্গে তৃণার বিবাদের কথা কম-বেশি সকলেই শুনেছেন। এবার সেই বিবাদ এমন জায়গায় পৌঁছাল যে একেবারে ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2023 4:01 AM IST

বেশ কদিন ধরে খবরে আছেন তৃণা সাহা। তবে, নতুন কোনও কাজ নয়। বরং, খবরে রয়েছেন বিবাদের জেড়ে। সোহিনী সরকারের সঙ্গে তৃণার বিবাদের কথা কম-বেশি সকলেই শুনেছেন। এবার সেই বিবাদ এমন জায়গায় পৌঁছাল যে একেবারে ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন নায়িকা।

শোনা গিয়েছে, মাতঙ্গী ওয়েব সিরিজে এক সঙ্গে কাজ করার কথা তৃণা ও সোহিনীর। সেই অনুসারে, শুরু হয়েছে কাজও। কদিন শ্যুটিং-র পর শুরু হল বিবাদ। সিরিজের সেটে তৃণা ও সোহিনীর মধ্যে হয় অশান্তি। আসলে সোহিনী প্রযোজনা সংস্থার কাছ থেকে যে সকল সুবিধা পাচ্ছিল তা তৃণাও দাবি করে। কিন্তু, দাবি পূরণ না হওয়ায় বেজায় চটে যায় তৃণা। সোহিনীর সঙ্গে জড়ায় বিতর্কে। শেষে রাগের মাথায় সেট ছাড়ে। পরে যদিও সোহিনী হোয়াটসঅ্যাপ গ্রুপে সকল বিবাদ মিটিয়ে ফের কাজে যোগ দেওয়ার কথা বলে। কিন্তু, এতেও মন গলেনি তৃণার। সে এতটাই অপমানিত বোধ করছে যে কাজে ফেরেনি। এই কারণে ক্ষতির সম্মুখীন হন প্রযোজনা সংস্থা। শেষে তারা নাকি নতুন নায়িকা অনুসন্ধান করছেন। এমনই খবর সর্বত্র। অনেকেই বলেছেন, তৃণার জায়গায় দেখা যাবে রোশনি ভট্টাচার্যকে। তবে, এই খবরে এখনও শিলমোহর পড়েনি।

এদিকে আবার, তিলোত্তমা ছবিতে কাজ করবেন নীল ভট্টচার্য ও তৃণা সাহা। ছবিটি পরিচালনা করবেন সৌম্যজিৎ আদক। প্রথমবার একই ছবিতে দেখা যাবে রিয়েল লাইফ জুটি নীল ভট্টচার্য ও তৃণা সাহাকে। এর আগে বড় পর্দায় দেখা গিয়েছে তৃণাকে। তবে, এই প্রথম নীল পা রাখবেন বড়পর্দায়। ছবিতে থাকছেন অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, নববাগত রাই দাস। এক মধ্যবিত্ত সমাজের কাহিনি নিয়ে আসছে তিলোত্তমা। ছবিতে দেখা যাবে একটি অনাথ আশ্রম চালান পরাণ বন্দোপাধ্যায়। এদিকে তৃণা অভিনয় করবেন সিঙ্গেল মাদারের চরিত্রে। তেমনই নীল ভট্টাচার্যকে দেখা যাবে একজন মিউজিশিয়ানের চরিত্রে। এমন চরিত্রে সেভাবে দেখা মেলেনি তাঁর। এবার প্রথম দেখা দেবেন নীল। প্রথমবার গায়কের চরিত্রে বড় পর্দায় পা দেবেন নীল। বেশ কয়টি মানুষের জীবনে কীভাবে একসূত্রে বাঁধা হবে তা নিয়ে তৈরি এই ছবি। এই ছবিতে প্রথমবার এক সঙ্গে কাজ করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, নববাগত রাই দাস, তৃণা সাহা ও নীল। সে যাই হোক, বর্তমানে তৃণার হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট

 

আরও পড়ুন

Sanjay Dutt: পঞ্জাবি ছবিতে ডেবিউ করবেন সঞ্জয় দত্ত, ভক্তদের দিলেন সুখবর

Dream Girl 2 : ২৫ আগস্ট মুক্তি পাচ্ছে ড্রিম গার্ল ২, ছবির প্রমোশনে ব্যস্ত আয়ুষ্মান-অনন্যা

Urfi Javed : গাছের পাতা, শিকড়, ঘাসের পোশাক পরলেন উরফি জাভেদ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!