‘বুম্বাদা’র প্রচারে বরুণ! ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র হুকিং স্টেপে ‘ভেড়িয়া’

হোটেলের লবিতে নিজের ছবির প্রচার ভুলে বরুণ ব্যস্ত তাঁর ‘বুম্বাদা’র আগামি ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র প্রচারে! দু’জনের কী তুমুল নাচ।

Mukherjee Upali | Published : Nov 23, 2022 10:23 AM IST

‘চোখ তুলে দেখো না কে এসেছে, বুম্বা-ঋতুর বিয়েতে বরুণ নেচেছে!’ — এটাই আপাতত টক অফ দ্য টাউন। মঙ্গলবার বরুণ ধবন তাঁর আগামি ছবি ‘ভেড়িয়া’র প্রচারে শহর কলকাতায়। সেখানেই এক সাত তারা হোটেলে তাঁর আমন্ত্রণে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মঞ্চে উঠে পরিচালক বন্ধু ডেভিড ধবনের ছেলের ছবির প্রচার করেছেন। বলিউড অভিনেতার আবদারে নেকড়ের ডাকও ডেকেছেন। তার পরেই উল্টে-পাল্টে দিয়েছেন সব! হোটেলের লবিতে নিজের ছবির প্রচার ভুলে বরুণ ব্যস্ত তাঁর ‘বুম্বাদা’র আগামি ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র প্রচারে! দু’জনের ছবিই মুক্তি পাচ্ছে একই দিনে, ২৫ নভেম্বর। ‘মোদ্দা কথা হচ্ছে যেটা’ গানের সঙ্গে দু’জনের কী তুমুল নাচ। ইতিমধ্যেই গানের ঝলকে প্রসেনজিতের নাচ দেখে চোখের পলক পড়ছে না এই প্রজন্মের সুন্দরীদের!

সেই প্রচার পর্ব রিল বানিয়ে প্রসেনজিৎ ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখতে ভাইরাল ভিডিয়ো। স্রেফ ‘বুম্বাদা’র দেখে দেখে স্টেপ মিলিয়েছেন বরুণ। তাতেই বাজিমাৎ। দুই অভিনেতার অনুরাগীরাও হামলে পড়ে দেখছেন দু’জনের নাচ। নাচ শেষ হতেই আনন্দের আতিশয্যে জড়িয়ে ধরেছেন একে অপরকে। ২২ ফেব্রুয়ারির বিকেলে কলকাতা হঠাৎ তারকাখচিত! ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে বরুণ ধবন-কৃতী শ্যানন অভিনীত ‘ভেড়িয়া’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। তার আগে, আগাম ঘোষণা ছাড়াই কলকাতার সাত তারা হোটেলের সাজানো মঞ্চে তিন মাথা এক! উপলক্ষ? বরুণের ছবির প্রচার। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে বুম্বাদা তাক লাগিয়ে দিয়েছেন।

 

 

পাল্টা চমক উপহার দিয়েছেন বরুণও। বাবা ডেভিড ধবনের ‘বন্ধু’কে ‘বুম্বাদা’ সম্বোধন করে। হাসতে হাসতে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ বলেই ফেলেছেন, ‘‘আমি তোমারও ‘বুম্বাদা’?’’ বরুণের আমন্ত্রণে প্রচার মঞ্চে প্রসেনজিতের উপস্থিতি। বলিউড অভিনেতা এই সুযোগ ছাড়েন? তাঁর আবদার, তাঁদের মতো করে ‘বুম্বাদা’কে নেকড়ের ডাক ডাকতে হবে। তাঁর শহরে পরিচালক বন্ধুর ছেলে। ‘মনের মানুষ’ না বলতে পারেননি। অবিকল নেকড়ের ডাক ডেকে উঠেছেন! তখনও যে ‘খেলা’ বাকি, কে জানত?

‘বুম্বাদা’র আশীর্বাদ, শহরবাসীর ভালবাসা ঝুলিবন্দি করে নায়ক-নায়িকা, প্রযোজক দীনেশ বিজন, সহ-অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, পলিন কাবাক মুখোমুখি সাংবাদিকদের। সেখানেই একের পর এক গপ্পো ফাঁস। কৃতী যেমন জানালেন, এই প্রথম তিনি নেকড়ে মানুষের চিকিৎসক। যিনি ‘ঠুমকেশ্বরী’ও নাচেন আবার রোগীদের দিশাও দেখান! সঙ্গে সঙ্গে বরুণের খুনসুটি, ‘মিমি’তে ‘পরমসুন্দরী’ নেচে পরপর সাতটি ছবি সই করে ফেলেছেন তাঁর নায়িকা। অভিষেক খুশি, কৌতুক আর ভৌতিক আবহের মিশেলে তৈরি ছবিতে অভিনয় করে। তাঁর দাবি, ‘পাতাললোক’-এর পরে তিনি ফের কমেডিতে।

আরও পড়ুন

বরুণের সঙ্গে এক মঞ্চে ‘বুম্বাদা’, ‘ভেড়িয়া’র ছোঁয়ায় হুবহু নেকড়ের মতো চিৎকার করে উঠলেন!

পেশি বানাতে গিয়ে প্রচুর মুরগি খেয়েছি! সবাই বলত, বরুণ ‘ভেড়িয়া’ হয়ে গিয়েছে: বরুণ ধবন

বড় দিনে ‘একেনবাবু এ বার কলকাতায়’! গোয়েন্দার সঙ্গে আর কে কে থাকবেন?

 

 

 

Share this article
click me!