বরুণের সঙ্গে এক মঞ্চে ‘বুম্বাদা’, ‘ভেড়িয়া’র ছোঁয়ায় হুবহু নেকড়ের মতো চিৎকার করে উঠলেন!

| Nov 22 2022, 10:42 PM IST

Varun_Bumbada
বরুণের সঙ্গে এক মঞ্চে ‘বুম্বাদা’, ‘ভেড়িয়া’র ছোঁয়ায় হুবহু নেকড়ের মতো চিৎকার করে উঠলেন!
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বাবা ডেভিড ধবনের ‘বন্ধু’কে ‘বুম্বাদা’ সম্বোধন করেছেন! হাসতে হাসতে টলিউডের ইন্ডাস্ট্রি বলেই ফেলেছেন, ‘‘আমি তোমারও ‘বুম্বাদা’?’’ Varun Dhawan Kriti Sanon and team Bhediya howl over Kolkata With Prasenjit Chatterjee

২২ ফেব্রুয়ারির বিকেলে কলকাতা হঠাৎ তারকাখচিত! ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে বরুণ ধবন-কৃতী শ্যানন অভিনীত ‘ভেড়িয়া’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। তার আগে, আগাম ঘোষণা ছাড়াই কলকাতার সাত তারা হোটেলের সাজানো মঞ্চে তিন মাথা এক! উপলক্ষ? বরুণের ছবির প্রচার। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে বুম্বাদা তাক লাগিয়ে দিয়েছেন। আরও অবাক করা ঘটনা, নিজের ছবি নিয়ে টুঁ শব্দ করেননি! পাল্টা চমক উপহার দিয়েছেন বরুণও। বাবা ডেভিড ধবনের ‘বন্ধু’কে ‘বুম্বাদা’ সম্বোধন করে। হাসতে হাসতে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ বলেই ফেলেছেন, ‘‘আমি তোমারও ‘বুম্বাদা’?’’ বরুণের আমন্ত্রণে প্রচার মঞ্চে প্রসেনজিতের উপস্থিতি। বলিউড অভিনেতা এই সুযোগ ছাড়েন? তাঁর আবদার, তাঁদের মতো করে ‘বুম্বাদা’কে নেকড়ের ডাক ডাকতে হবে। তাঁর শহরে পরিচালক বন্ধুর ছেলে। ‘মনের মানুষ’ না বলতে পারেননি। অবিকল নেকড়ের ডাক ডেকে উঠেছেন! দেখেশুনে তাজ্জব উপস্থিত সাংবাদিকেরা। তাঁদের কৌতূহল, ‘ভেড়িয়া’র ছোঁয়ায় কি বুম্বাদাও ‘নেকড়ে মানুষ’ হয়ে গেলেন?

 

Subscribe to get breaking news alerts

 

টিম ‘ভেড়িয়া’র তরফ থেকে এ দিন একের পর এক চমক শহরবাসীর জন্য। কিছু দিন আগে আরও এক বার তাঁর অন্য ছবির প্রচারে শহরে এসেছিলেন বরুণ। সে দিন তাঁর ছায়াসঙ্গিনী কিয়ারা আদবানি। সেই প্রচারে অভিনেতা তাঁর ছবির নায়িকাকে হলুদ ট্যাক্সি চড়িয়েছিলেন। এ বার কৃতীকে কী চড়ালেন? পাপারাৎজিদের ছবি বলছে, কলকাতার ঐতিহ্য ট্রাম। তারই পাদানিতে নায়ক-নায়িকা পোজ দিয়েছেন। হেমন্তের শীতল হাওয়ায় গা ভাসিয়েছেন। বরুণ এ দিন দুধসাদা পোশাকে রাজপুত্র। তাঁর রাজকন্যে কৃতী আকর্ষণীয় কুচকুচে কালো পোশাকে। কখনও বরুণ উঠে গিয়েছেন গাড়ির মাথায়। সেখানে দু’পাশে দু’হাত ছড়িয়ে পুরো ‘শাহরুখ খান’! অনুরাগীর থেকে ফোন চেয়ে সেলফি তুলেছেন সবার সঙ্গে। তিনি জানেন, শহরবাসীর মন পেলে তাঁর ছবি হিট হবেই।

 

 

‘বুম্বাদা’র আশীর্বাদ, শহরবাসীর ভালবাসা ঝুলিবন্দি করে নায়ক-নায়িকা, প্রযোজক দীনেশ বিজন, সহ-অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, পলিন কাবাক মুখোমুখি সাংবাদিকদের। সেখানেই একের পর এক গপ্পো ফাঁস। কৃতী যেমন জানালেন, এই প্রথম তিনি নেকড়ে মানুষের চিকিৎসক। যিনি ‘ঠুমকেশ্বরী’ও নাচেন আবার রোগীদের দিশাও দেখান! সঙ্গে সঙ্গে বরুণের খুনসুটি, ‘মিমি’তে ‘পরমসুন্দরী’ নেচে পরপর সাতটি ছবি সই করে ফেলেছেন তাঁর নায়িকা। অভিষেক খুশি, কৌতুক আর ভৌতিক আবহের মিশেলে তৈরি ছবিতে অভিনয় করে। তাঁর দাবি, ‘পাতাললোক’-এর পরে তিনি ফের কমেডিতে। এবং চুটিয়ে অভিনয় করেছেন দুই তারকার সঙ্গে। প্রযোজকের দাবি, এত দিন ভিএফএক্সে মাস্টারপিস ছিল দক্ষিণ ভারতের বিনোদন দুনিয়ায়। তাদের অস্ত্রেই এ বার তাদের ঘায়েল করতে চলেছে বলিউড। ‘ভেড়িয়া’ স্বাভাবিক মানুষ থেকে নেকড়ে মানুষ হয়ে ওঠার প্রতিটি মুহূর্ত দর্শক মনে রাখবে। তিনি নিজে ছবির রাশ দেখতে দেখতে গুলিয়ে ফেলেছেন, কোনটা সত্যিকারের তিনি? আর কোনটা ভিএফএক্সের কারিকুরি!

আরও পড়ুন

পেশি বানাতে গিয়ে প্রচুর মুরগি খেয়েছি! সবাই বলত, বরুণ ‘ভেড়িয়া’ হয়ে গিয়েছে: বরুণ ধবন