সঙ্কটজনক পরিস্থিতিতে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র, সাড়া দিচ্ছে না মস্তিস্ক

খুবই সঙ্কটজনক পরিস্থিতিতে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র। রবিবার, সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় এই অভিনেতাকে। তখনই তাঁর মেয়ে ময়ূরী মিত্র জানান, অবস্থা খুব একটা ভালো নয় তাঁর বাবার।

Subhankar Das | Published : Sep 23, 2024 3:52 PM IST

খুবই সঙ্কটজনক পরিস্থিতিতে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র। রবিবার, সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় এই অভিনেতাকে। তখনই তাঁর মেয়ে ময়ূরী মিত্র জানান, অবস্থা খুব একটা ভালো নয় তাঁর বাবার।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, এইমুহূর্তে আরও আশঙ্কাজনক অবস্থা অভিনেতার। ভেন্টিলেশন সাপোর্ট দেওয়ার মতো অবস্থা প্রায়। কিন্তু তা দেওয়া হবে না। হার্ট পাম্প করছে ২০-৩০%। মস্তিষ্ক প্রায় সাড়া দিচ্ছে না।

Latest Videos

এমনিতেই দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে, একাধিক শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। এদিন তাই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

থিয়েটার মঞ্চ থেকে সিনেমার পর্দা, দক্ষতার অন্যতম নাম হলেন মনোজ মিত্র। তাঁর মেয়ে ময়ূরী মিত্র জানিয়েছেন, তাঁর বাবার খুবই শরীর খারাপ। একেবারে আশঙ্কাজনক অবস্থা। তাই মনোজবাবুকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সেইসঙ্গে, তাঁর মাও অসুস্থ। উনি কথা বলতে পারেন না একদমই।

জানা যাচ্ছে, মনোজবাবুর স্ত্রী ডিমেনশিয়ার রোগী। এমনকি, ময়ূরীদেবীর কাকা তথা মনোজ মিত্রর ভাই ২০ দিন আগেই প্রয়াত হয়েছেন। সুতরাং, খুবই খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে তাদের পরিবার।

চিকিৎসকরা জানিয়েছেন, বর্ষীয়ান অভিনেতার হার্ট একদমই কাজ করছে না। ওষুধ দিয়ে সাপোর্টে রাখা হয়েছে। তবে এত কিছুর মাঝে তাঁকে নিয়ে ভুয়ো খবর রটায় নিজের ক্ষোভও উগড়ে দেন অভিনেতার মেয়ে। আপাতত সবাই খুব উদ্বিগ্নে সময় কাটাচ্ছেন বলে জানা গেছে।

কিন্তু নিঃসন্দেহে বাংলা ইন্ডাস্ট্রির জন্য চিন্তার খবর তো বটেই। কারণ, খুবই সঙ্কটজনক পরিস্থিতির মধ্যে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র। রবিবার, সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়েছে। তাঁর মেয়ে ময়ূরী মিত্র জানিয়েছেন, অবস্থা খুব একটা ভালো নয় তাঁর বাবার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja
সাক্ষাৎ যমদূত ঘুরে বেড়াচ্ছে! নদীতে কেউ ভয়ে আর নামছেই না, হাড়োয়ায় তীব্র আতঙ্ক! | Haroa Crocodile Fear
RG Kar Case : এমন হাবভাব কিছুই জানেন না! CBI-এর ডাকে উপস্থিত TMC MLA নির্মল ঘোষ | RG Kar News
টালিগঞ্জের স্টুডিও পাড়ার ঘটনায় গর্জে উঠলেন লকেট, দেখুন কাদের করলেন দোষারোপ | Locket Chatterjee
'কবে পাবো আর চাকরি!' রণক্ষেত্র করুণাময়ী! আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিক্ষোভ | Upper Primary