বিনোদন জগতের প্রবীণ শিল্পী মনোজ মিত্র শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক! শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি

বাংলা থিয়েটার ও বিনোদন জগতের প্রবীণ শিল্পী মনোজ মিত্র গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। চিকিৎসকরা তার সর্বোত্তম চিকিৎসা করার চেষ্টা করছেন।

deblina dey | Published : Sep 23, 2024 4:25 AM IST

বাংলা থিয়েটার ও বিনোদন জগতের প্রবীণ শিল্পী মনোজ মিত্র গুরুতর অসুস্থ। এই শিল্পীকে রবিবার বিকেলে অজ্ঞান অবস্থায় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন ওনাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শুধু চলচ্চিত্র নয়, সিরিয়াল, শর্ট ফিল্ম এবং নাটকেও মনোজ মিত্রর তাঁর অভিনয়ের প্রতিভা প্রমাণ করেছেন। 'বাঞ্ছারামের বাগান', 'আদর্শ হিন্দু হোটেল'-র মতো আরও বহু ক্ষেত্রে তাঁর অভিনয় এখনও বাঙালি দর্শকদের মন্ত্রমুগ্ধ করে। বর্তমানে তিনি চলচ্চিত্র জগৎ থেকে দূরে রয়েছেন। কিন্তু ৮৫ বছর বয়সেও তিনি একই ভাবে বঙালির মনে বিরাজ করছেন।

Latest Videos

প্রবীণ অভিনেতার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের মতে, পরিবারকে মানসিকভাবে প্রস্তুত থাকতে বলা হয়েছে। তবে চিকিৎসকরা যথাসাধ্য চেষ্টা করছেন। থিয়েটার, টেলিভিশন এবং সিনেমার অভিনেতা মনোজ মিত্র সল্টলেকের কলকাতা হার্ট ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, তার হার্ট ঠিকমতো কাজ করছে না। হার্টের পাম্পে সমস্যা আছে। এছাড়াও এছাড়াও সোডিয়াম-পটাসিয়ামের সমস্যা, রক্তচাপ নিয়ন্ত্রণে নেই, ক্রিয়েটিনিন বিপজ্জনক মাত্রায়। বয়ষ্কজনিত রোগে আক্রান্ত এই দুঁদে অভিনেতা। তবে তিনি ভেন্টিলেশনে নেই।

Share this article
click me!

Latest Videos

'ওম্যান মেড বন্যা' রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে মমতাকে এক হাত নিলেন সুজন | Sujan Slams Mamata
‘RG Kar করে রেখে দেবো’! নার্সকে হুমকি রোগীর পরিবারের, চাঁচল হাসপাতালে আতঙ্কের ছায়া | Malda News
আর জি করের ঘটনার প্রতিবাদের জের, দুই কলেজ ছাত্রীকে বহিষ্কার তৃণমূল নেতা শ্যামল সাঁতরার | RG Kar
'ছাপ্পা মেরে এমপি হয়েছে, ১০ বছর কি করেছে! এখন ঠেলায় পড়েছে' Dev-কে আর যা বললেন Suvendu Adhikari
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar