টলিউডে ফের যৌন হেনস্থা! গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা, 'শেষ দেখে ছাড়ব' কথা দিলেন সুদীপ্তা চক্রবর্তী

টলিউডে ফের যৌন হেনস্থা! গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা, 'শেষ দেখে ছাড়ব' কথা দিলেন সুদীপ্তা চক্রবর্তী

Anulekha Kar | Published : Sep 22, 2024 3:51 AM IST

ইন্ডাস্ট্রির যৌন নির্যাতন নিয়ে অনেকেই সরব হয়েছেন। শুধু অভিনেতা-অভিনেত্রীরাই নয়, এই নিয়ে প্রতিবাদ করেছেন টেকনেশিয়ান থেকে মেকআপ আর্টিস্টরাও। এবার ফের যৌন নির্যাতনের ঘটনা ঘটল টলিউডে। এবার কর্মস্থলে লাঞ্ছনা সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছেন টলিউডের এক মেকআপ আর্টিস্ট।

এই ঘটনা নিয়ে তীব্র নিন্দা জানিয়ে সরব হয়েছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। এদিন ফেসবুকে ঘটনার বিবৃতি দিয়ে অভিনেত্রী লেখেন, " আমাদের ইন্ডাস্ট্রির কেশশজ্জা শিল্পী আমার হাত ধরেই এই ইন্ডাস্ট্রি তে যার আসা, এই মুহূর্তে হাসপাতালের ইমারজেন্সিতে শুয়ে। সুইসাইড নোট লিখে রেখে গায়ে কেরোসিন তেল ঢেলে নিজেকে শেষ করে দিতে চেয়েছিল। কোনরকমে ঠেকানো গেছে। ওকে বাঁচানো গেছে। চিকিৎসা চলছে। সন্ধ্যেবেলা মেসেজ করে আমার সাহায্য চেয়েছিল। ক্লাসে ছিলাম। সময়মত উত্তর দিতে পারিনি। নিজেকে ক্ষমা করতে পারছি না।

Latest Videos

আরও অভিনেত্রী আরও “কর্মক্ষেত্রে হেনস্থা কোন পর্যায়ে যেতে পারে, তার জ্বলন্ত উদাহরণ এই মুহূর্তে আমার চোখের সামনে। আমি এর শেষ দেখে ছাড়বো, কথা দিলাম।”

আরজিকর কাণ্ড নিয়ে তোলাপড় রাজ্য। তার মাঝেই কিছুদিন আগে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আসায় তাঁকে সাসপেন্ড করা হয়েছে। এর মাঝেই ফের টলিউডের অন্দরে হেনস্থার খবর এল। শুধু সুদীপ্তাই নয়, হেয়ার স্টাইলিশের এই ঘটনা নিয়ে সরব হয়েছেন আরও অনেক অভিনেতা অভিনেত্রী। মুখ খুলেছেন অভিনেতা নীল চট্টোপাধ্যায়ও। তবে এই ‘ঘটনার শেষ দেখে ছাড়বেন’ বলেই কথা দিয়েছেন অভিনেত্রী সুদীপ্তা চট্টোপাধ্যায়।

Share this article
click me!

Latest Videos

‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
জাল গোটাচ্ছে! CBI দপ্তরে Sandip Ghosh ঘনিষ্ঠ চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসের হাজিরা | RG Kar News Live
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today