প্রকাশ্যে বিক্রমের গালে চুমু মধুমিতার! এ বার ছোট পর্দায় ‘কুলের আচার’ জুটি?

আগামি দিনে বিক্রম-মধুমিতাকে কোনও ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যাবে? আর কি কখনও ছোট পর্দায় ফিরবেন তাঁরা?

Mukherjee Upali | Published : Nov 18, 2022 6:56 AM IST

বিক্রম চট্টোপাধ্যায়-মধুমিতা সরকার। প্রথম জুটিতেই জনপ্রিয়! টেলিপাড়া বলছে, তার রেশ নাকি এখনও কাটিয়ে উঠতে পারেননি তাঁরা। আবার জুটি বেঁধে দেখা দিচ্ছেন। এবং সেখানেই নাকি প্রকাশ্যে বিক্রমের গালে মধুমিতা চুমুও খাবেন! আর এ ভাবেই এক সঙ্গে মঞ্চ মাতাবেন? এই প্রথম, যা রটছে বাস্তবে নাকি সেটাই ঘটছে। বড় পর্দায় তাঁদের প্রথম ছবি ‘কুলের আচার’ ভাল ফল করেছে। দর্শক নতুন জুটিকে বেশ পছন্দও করেছে। এ বার তাঁরা আসছেন ছোট পর্দায়! না না, কোনও নতুন ধারাবাহিকে নয়। আসছেন স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’-এর মঞ্চে। সেখানেই তাঁরা নাচবেন, নাচাবেন। আর হ্যাঁ, চুমুও খাবেন...! ১৯-২০ নভেম্বর, দু’দিন! রাত সাড়ে ৯টায়।

 

 

স্টার জলসার যে কোনও রিয়্যালিটি শো বরাবর তারকাখচিত। ‘ডান্স ডান্স জুনিয়র’-এ এর আগে এসে গিয়েছেন মাধুরী দীক্ষিত, সুনীল শেট্টি, রবিনা ট্যান্ডনের মতো তারকারা। টলিউডের বোধহয় কোনও তারকা নেই যাঁরা এই মঞ্চে পা রাখেননি। এ বার সেখানেই আসছেন বিক্রম-মধুমিতা। দিন তিনেক ধরে অনুষ্ঠানের প্রচার ঝলক প্রকাশ্যে। ‘কুলের আচার’ জুটি ছোট পর্দায়! খবর ছড়াতেই ঝলক ভাইরাল। ক্লিপিং অনুযায়ী, দুধ সাদা লেহেঙ্গা-চোলিতে ভীষণ সুন্দরী মধুমিতা। নায়িকার সঙ্গে রং মিলিয়ে সাদা শার্ট বিক্রমের গায়ে। সঙ্গে সমুদ্র সবুজ ব্লেজার, ট্রাউজার। দু’জনের রসায়নের উষ্ণতায় টগবগিয়ে ফুটে উঠেছেন খোদ অন্যতম বিচারক মনামী ঘোষ! তারকা জুটির নাচ দেখতে দেখতে সেই উত্তেজনা প্রকাশও করে ফেলেছেন তিনি। এ ছাড়াও থাকবে, প্রতিযোগীদের চোখ ধাঁধাঁনো পারফর্ম্যান্স। এ দিনের প্রতিযোগিতায় বাছাই পর্ব থাকছে। অর্থাৎ, প্রথম ১০ থেকে প্রতিযোগীরা যোগ দেবেন প্রথম ৮-এ।

 

 

বিক্রম-মধুমিতা জুটি বড় পর্দায় সফল। ছোট পর্দায় দু’জনেই আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করেছেন। প্রত্যেকটি ধারাবাহিক সফল। আগামি দিনে তাঁদের কোনও ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যাবে? আর কি কখনও ছোট পর্দায় ফিরবেন তাঁরা? গত বছর বিক্রমও জি বাংলার নাচের রিয়েলিটি শো-তে সঞ্চালনা করেছেন। সঙ্গী অঙ্কুশ হাজরা। ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-এর মঞ্চে সঞ্চালকের দৃষ্টি থেকে ‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্যের সঞ্চালনা কেমন লাগল? দর্শক-অনুরাগীদের মনে এ রকম হাজারো প্রশ্ন জুটিকে ঘিরে। এই সময় প্রশ্ন এশিয়ানেট নিউজ রেখেছিল বিক্রমের কাছেও। কিন্তু অভিনেতা শ্যুটে ব্যস্ত। তাই ফোনে তিনি যথারীতি অধরা।

আরও পড়ুন

ঐন্দ্রিলার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আর্জি অনিন্দ্যর, ‘এক্ষুণি প্রয়োজন নেই’, মত সব্যসাচীর

‘চিকু’র ১০ বছরের জন্মদিন, ছেলের বন্ধুদের সঙ্গে মজা, হুল্লোড়ে মাতলেন মিমি চক্রবর্তী

‘শাড়ি পরা ‘আমি’কে কেউ দেখছে! বেশ লাগত’, এশিয়ানেট নিউজ বাংলায় ফাঁস করেছিলেন ঐন্দ্রিলা

 

Share this article
click me!