Bonny- Koushani: ‘দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ’, বিয়ে নিয়ে বিশেষ বার্তা বনির

সদ্য টেলি তারকা সুপর্ণা থেকে শুরু হবে অভিনেতা পরমব্রত- সকলেই সাত পাকে বাঁধা পড়েছেন। এই তালিকায় আছে দর্শনা বনিক ও সৌরভ দাস। অনেকেই অনুমান এই তালিকায় নাম লেখাচ্ছেন বনি ও কৌশানী।

 

Sayanita Chakraborty | Published : Jan 6, 2024 7:44 AM IST

ফের বিয়ের সানাই টলিপাড়ায়। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। তাঁদের সম্পর্কের কথা কারও অজানা নয়। শীঘ্রই চার হাত এক হওয়ার পালা। এমনই কানাঘুষো টলিপাড়ায়। ২০২৩-র শেষ দিকে পর পর বিয়ের হয়েছে। টেলি তারকা সুপর্ণা থেকে শুরু হবে অভিনেতা পরমব্রত- সকলেই সাত পাকে বাঁধা পড়েছেন। এই তালিকায় আছে দর্শনা বনিক ও সৌরভ দাস। অনেকেই অনুমান এই তালিকায় নাম লেখাচ্ছেন বনি ও কৌশানী।

কদিন ধরে বনি ও কৌশানীর বিয়ে নিয়ে চলছে জল্পনা। অনেকেরই ধারণা চলতি বছরে বিয়ে করবেন তাঁরা। এবার এই বিয়ে নিয়ে এক মনের কথা জানালেন বনি সেনগুপ্ত। কবে এবং কোথায় বিয়ে করবেন বললেন বনি।

এদিকে এক সাক্ষাৎকারে বনি জানান, ২০২৪ সালেই বিয়ে করছি না। আপাতত কোনও ভাবনা নেই। কিন্তু ২০২৫ সালে বিয়ে করা যায় কি না সেটা ভাবছি। আমাদের বাড়ি থেকে কোনও চাপ নেই, আমরা যা সিদ্ধান্ত নেব সেটাই হবে। কার কেমন কাজের শিডিউল থাকলে সেই অনুযায়ী প্ল্যানিং করব। ভাবছি ২০২৫-র শীতকালে বিয়ে করব তাহলে কোনও কষ্ট হবে না। তিনি আরও বলেন, এখনই বিয়ের কোনও পাকা কথা হয়নি। তবে, দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ। সেটার ইচ্ছা আছে। দেখি কী করা যায়।

এভাবে বিয়ের পরিকল্পনা গোপন রাখার চেষ্টা করলেন বনি। তবে, তিনি যে ডেস্টিনেশন ওয়েডিং করবেন, তা স্পষ্ট তাঁর কথায়। সে কথা নিজেই জানালেন অভিনেতা। তবে, কবে কোথায় বিয়ে করছেন, আপাতত তা নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। সে যাই হোক, আপাতত সময়ের অপেক্ষা। কবে বনি ও কৌশানী সাত পাতে বাঁধা পড়েন এখন তারই অপেক্ষা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Kangana Ranaut: রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণ পেলেন কঙ্গনা, সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা

প্রকাশ্যে এল ইন্ডিয়ান পুলিশ ফোর্স ছবির ট্রেলার, সিদ্ধার্থ-শিল্পার জুটি নজর কাড়ল সকলের

 

Share this article
click me!