আধো আলো ছায়াতে যশ যেন 'শাহরুখ খান'! ভালবাসায় ভেসে নুসরত তা হলে কী?

নুসরত জাহানও কি বলিউডে পাড়ি জমালেন? খোদ ‘বাদশা’ খানের নায়িকা হয়ে পর্দায় ধরা দিচ্ছেন বুঝি?

Mukherjee Upali | Published : Nov 3, 2022 12:23 PM IST

চারপাশের পরিবেশ বড্ড মায়াবী! যেন প্রেমে থইথই। আলো-আঁধারিতে মেশামেশি। প্রেমের মরশুমে যেমন হয়। থোকাথোকা বেগনিরঙা বোগেনভেলিয়া ফুটে উঠে। ওঁদের পিছনেও তা-ই! আকাশ থেকে যেমন সোনালি আলো ঝাঁপিয়ে নামে! ওঁদের উপরেও ঠিক তেমনটাই। বাতাসে ফিসফাস, হেমন্তেই বসন্তের অকাল গুনগুন। এমন দিনে ভালবাসায় না ভেসে থাকা যায়? নুসরত জাহান অন্তত পারেননি। তাঁকে আবারও এমন দিনে ডাক পাঠিয়েছিলেন শাহরুখ খান। নায়িকা সেই ডাকে সাড়া না দিয়ে কী করে থাকেন!

নুসরতের তরফ থেকে ইতিবাচক ইশারা মিলতেই প্রেম শুরু। ‘শাহরুখ’ যথারীতি প্রেমময়। প্রথমে চোখে চোখে ভালবাসার আহ্বান। তার পরেই নায়িকাকে একান্তে কাছে টেনে নিয়ে জড়িয়ে নিয়েছেন নিজের পুরুষালি বাহুতে। কখনও কোমর জড়িয়ে আলতো করে কাছে টেনেছেন। কখনও সোহাগে-আদরে সরিয়ে দিয়েছেন মুখের উপরে ঝুঁকে এসে পড়া অবাধ্য চুলের গোছা। শিউরে উঠেছেন নায়িকা। ভালবাসার স্পর্শে। আশ্লেষে তিনিও বেঁধেছেন তাঁর নায়ককে। এ ভাবেই ধীরে ধীরে সন্ধে নেমেছে। মাথার উপরে আধখানা খোলা আকাশ। বাকি আধখানা ঢেকেছে ছাদ। সেখানে টিমটিম করে সন্ধ্যাতারার মতোই মৃদু আলোর রোশনাই। আর মুখোমুখি ‘শাহরুখ’-নুসরত। কারও মুখে কথা নেই। যেন হারিয়ে গিয়েছেন একে অন্যের দৃষ্টিতে।

নুসরত জাহানও কি বলিউডে পাড়ি জমালেন? খোদ ‘বাদশা’ খানের নায়িকা হয়ে পর্দায় ধরা দিচ্ছেন বুঝি?

 

 

 

 

এমন বর্ণনা শুনে প্রশ্ন জাগতেই পারে। আজ্ঞে না! বলিউড ‘বাদশা’র জন্মদিন এ রকমই অভিনব ভাবে পালন করলেন নায়িকা আর তাঁর বাস্তবের ‘শাহরুখ’ যশ দাশগুপ্ত। শাহরুখ অভিনীত ‘দিলওয়ালে’ ছবির থিম মিউজিক বেছে নিয়েছিলেন তাঁরা। ছবির মতোই গাঢ় হলুদ-কমলা ঘেঁষা লেহেঙ্গা-চোলিতে ‘কাজল’ নুসরত। সাদা শার্টে সুপুরুষ যশ। তাঁরও বুকের তিনটি বোতাম খোলা, শাহরুখের মতোই। নেপথ্যে সুর বাজতেই সুরেলা তারকা দম্পতিও। নিজেদের মতো করে ভালবাসার স্রোতে ভেসে গিয়েছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে রিল হয়ে ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত বছরেও এ রকমই ভিন্ন আন্দাজে প্রিয় নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। সে বার ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’র থিম বেছে নিয়েছিলেন নুসরত। ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’ বজে উঠেছিল। ধীরে ধীরে শাহরুখের ছবির দিকে ফিরে তাকিয়েছিলেন তিনি। সে বারেও নুসরত ‘কাজল’! যাঁকে ছবির ভিতর থেকে চোখের ইশারায় ‘রাহুল’ বারবার যেন বলেছিল, ‘পলট’... ‘প..ল..ট’! তিন বার বলতেই, ম্যাজিক।

 

Share this article
click me!