নীল পোশাকের নিচে কি লুকিয়ে বিপাশার বেবি বাম্প, স্বামী করণের আচরণ নিয়ে প্রশ্ন নেটিজেনদের

একাধিক অনুষ্ঠানেই বিপাশা বাসুকে ঢিলে পোশাকে দেখা গেছে। এদিনও পরিবারের সদস্যদের সঙ্গে একটি নৈশভোজের আসরে বিপাসা উপস্থিত হয়েছিলেন নীল রঙের একটি ঢিলা পোশাকে। সঙ্গে ছিলেন তাঁর স্বামী করণ সিং গ্রোভার। 

Saborni Mitra | Published : Mar 9, 2022 2:11 PM IST

বি-টাউনের (B-Town) হট অ্যান্ড হিট জোড়ি হিসেবে পরিচিত বিপাশা বাসু ও করণ সিং গ্রোভার (Bipasha Basu-Karan Singh Grover)। বুধবার তাঁদের পারিবারিক একটি অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই থেকেই একটি জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই মনে করছেন মা হতে চলেছেন (pregnancy rumours) বিপাসা। কিন্তু কেন এই জল্পনা জানেনকি? 

সম্প্রতি একাধিক অনুষ্ঠানেই বিপাশা বাসুকে ঢিলে পোশাকে দেখা গেছে। এদিনও পরিবারের সদস্যদের সঙ্গে একটি নৈশভোজের আসরে বিপাশা উপস্থিত হয়েছিলেন নীল রঙের একটি ঢিলা পোশাকে। সঙ্গে ছিলেন তাঁর স্বামী করণ সিং গ্রোভার। তিনি অবশ্য আরও অন্য পাঁচ দিনের মতই সাধারণ পোশাক অর্থাৎ ব্ল্যাক টিশার্ট আর ধুসর জিন্স পরেছিলেন। কিন্তু জল্পনা শুরু হয়ে শুধুমাত্র বিপাশাকে নিয়েই। 

বিপাশা একটি নীল রঙের পোশাকে নায়িকা বিপাসা ছিলেন অতুলনীয়। কিন্তু একজন নায়িকা কখন ঢিলা পোশাক পরেন?  বিটাউনের গুঞ্জন যখন কোনও নায়িকা মা হতে চলেছেন তখনই তিনি নিজের বেবি বাম্প লুকাতে বড় আর ঢিলা পোশাক পরেন। তাই বিপাশাও গর্ভাবতী বলে গুঞ্জন শুরু হয়েছে। তবে মঙ্গলবারর ডিনার পার্টিতে শুধু নয়। দিন কয়েক ধরে হামেসাই বিপাশাকে ঢিলা পোশাকে দেখা গিয়েছে। নেটিজেনদের কথায় তিনি নাকি তাঁর বেবি বাম্প লুকানোর চেষ্টা করেছেন। 

যাইহোক বিপাশা নিজে এখনও এই বিষয়ে কিছুই জানাননি। তবে তাঁর ভক্তকুল ধরেই নিয়েছেন তিনি মা হতে চলেছেন। অনেই বলেছেন বিপাসা গর্ভাবতী। নীল পোশাক তাঁকে উজ্জ্বল লাগছিল। তিনি ঢিলা পোশাক পরেছেন মানেই তিনি মা হতে চলেছেন। অপরজন বলেছেন এটা খুবই খুশির খবর যে বিপাসা ম্যাম মা হচ্ছেন। গত কয়েক মাস ধরেই তাঁকে ঢিলা পোশাকে দেখা গেছে। 

তবে নেটিজেনদের কথায় বিপাশার স্বামী করণ সিং গ্রোভারকে কিছুটা হলেও অস্বাভাবিক লাগেছে তাদের। অনেকেই তাঁর আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই জানতে চেয়েছেন কী হয়েছে তাঁর। অনেকে আবার বলেছেন বিপাশার মা হচ্ছেন বলেও হয়তো তিনি কিছুটা নার্ভাস। যাইহোক বিপাশা আর করণের দাম্পত্য ৬ বছরের।এর আগেও একাধিকবার বিপাশার মা হওয়ার খবর সামনে এসেছিল। যদিও তা উড়িয়ে দেন বলি অভিনেত্রী। 
 

Read more Articles on
Share this article
click me!