Aryan Khan: শাহরুখ-আরিয়ানের পাশে বলিউড মহল বাদশা পরিবারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একাধিক তারকা

জেল হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ান খান। পাশে থাকার বার্তা বি-টাউনের একাধিক তারকার। আরিয়ানের সর্মথনে শাহরুখকে ফোন করণ জোহর, কাজল থেকে দীপিকা পাডুকোনসহ প্রমুখ তারকার। 
 

Riya Dey | Published : Oct 5, 2021 11:24 AM IST

শনিবার বিলাসবহুল জাহাজে এনসিবির গোপন অপারেশনে ধরা পড়েন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। রবিবার তাঁকে আদালতে পেশ করা হলে জামিনের আবেদন খারিজ করেন আদালত। এরপর সোমবার ও আরিয়ান খানের আইনজীবী সতীশ মানসিন্দের (Satish Manshinde) যুক্তি উড়িয়ে দে আদালত। জেল হেফাজত থেকে মুক্তি মেলে না আরিয়ানের। তবে আরিয়ানের গ্রেফতারির খবর প্রকাশ্যে আসার পর থেকেই শাহরুখ-গৌরীর পাশে দাঁড়িয়েছেন বা-টাউনের একাধিক তারকা। 

আরও পড়ুন- Rave Party: মাত্র কয়েক ঘন্টার মধ্যে জনপ্রিয় 'রেভ পার্টি' জানুন আদতে কী এই পার্টি

শাহরুখ খানের (Shahrukh Khan) পরম বন্ধু করণ জোহর, দীপিকা পাডুকোন, কাজল, রানী মুখার্জী, আদিত্য চোপড়া, রোহিত শেঠী, থেকে আনন্দ এল রাই সকলেই ফোন করে আরিয়ানের বিষয়ে খবর নিতে শুরু করেছেন।  ইতিমধ্যে আরিয়ানের গ্রেফতারের পর রবিবার রাতেই মান্নত ছুটেছিলেন সলমন খান (Salman Khan)।  এরপর সোমবার সন্ধ্যায় সলমনের বোন আলভিরা খান ও শাহরুখ-গৌরীর দেখা করতে পৌঁছান মন্নতে। গৌরী খানের বন্ধু মাহীপ কাপুর এবং শিমা খানকে ও দেখা গিয়েছে মন্নতের (Mannat) বাইরে। 

আরও পড়ুন- Aryan Khan: সলমন খান রিয়া চক্রবর্তীর পর এবার শাহরুখ পুত্রকে বাঁচাতেও সামনে এলো আইনজীবী সতীশ মানসিন্দের নাম

তবে এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও ঝড় তুলেছেন একাধিক বলি তারকা। সুনীল শেঠী (Sunil Shetty) টুইট করে লিখেছেন 'তদন্ত যখন শুরু হয়ে গেছে তখন দোয়া করে এইবার অন্তত ঐ ছোট্ট ছেলেটাকে একটু শান্তিতে নিঃশ্বাস ফেলতে দিন।'  অপরদিকে পূজা ভট্ট টুইটারে শাহরুখ খানকে উদ্দেশ্য করে লেখেন 'আমি আপনার সঙ্গে আছি, জানি এতে আপনার বিশেষ কোনো লাভ হবে না। তাও এটা আমার মনে হল তাই বললাম। আপনি এই কঠিন সময় ঠিক অতিক্রম করবেন বলেই আমার বিশ্বাস'। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের (Shahrukh Khan) সমর্থনে এক মহিলার কমেন্টের বিরোধিতা করে হৃত্বিক রোশনের (Hritthik Roshan) প্রাক্তনী সুজান (Suzanne Khan) বলেছেন 'আরিয়ানকে গ্রেফতার করাটা আসলে ডাইনি খোঁজার মতো। এখানে আরিয়ানের কোনো ভূমিকাই নেই। আরিয়ান তো কেবল ভুল সময় ভুল জায়গায় ছিল মাত্র। আমি ওকে ছোট থেকে চিনি। ওর সাথে এরম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি শাহরুখ-গৌরীর পাশে আছি।' এছাড়া শাহরুখ খানের সহঅভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিও তাঁর পূর্ণ সমর্থন জানিয়েছেন বাদশা পরিবারকে। 

আরও পড়ুন- মুম্বই ড্রাগ কেস-মাত্র দুমিনিটের জন্য ছেলের সাথে কথা বলার সুযোগ পেলেন অসহায় শাহরুখ

বলিমহল সূত্রের খবর, মন্নতের বাইরে একাধিক সাংবাদিকরা ভিড় জমিয়ে রয়েছেন। এই অবস্থায় শাহরুখ খানের 9Shahrukh Khan) জনসংযোগ কর্মীরা বলি তারকাদের অনুরোধ করেছেন মন্নতে (Mannat) না আসার জন্য। তাই গোটা বি-টাউনের অধিকাংশই কিং খানের পরিবারকে সমর্থন জানাচ্ছেন দূর থেকেই। তবে কারণ হিসাবে অনেকেই খুঁজে পেয়েছেন এক গভীর আতঙ্ক। কেউ কেউ মনে করছেন আদতে নিজের পরিবারের উপরও এই আক্রমণ নেমে আসতে পারে এই আতঙ্কই কাজ করছে বলি তারকা মহলে। 

 

Share this article
click me!