ডিনার ডেটে অর্জুন ও মালাইকা, বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে জনসমক্ষে মাখোমাখো প্রেম দুই তারকার

শোনা যাচ্ছিল, সম্পর্ক নাকি ভাঙছে দুজনের। এমনই গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরে। এবার সেই সকল জল্পনাকে মিথ্যা প্রমাণ করল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।

Sayanita Chakraborty | Published : Oct 2, 2023 11:26 AM IST

কদিন ধরে শোনা যাচ্ছিল সম্পর্কে ভাঙন ধরেছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরার। শোনা যাচ্ছিল, সম্পর্ক নাকি ভাঙছে দুজনের। এমনই গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরে। এবার সেই সকল জল্পনাকে মিথ্যা প্রমাণ করল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।

সদ্য ডিনার ডেটে দেখা গেল অর্জুন কাপুর ও মালাইকা আরোরাকে। সদ্য রোম্যান্টিক ডিনারে দেখা গেল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। এদিন মালাইকার পরনে ছিল কালো রঙের টিশার্ট পরে দেখা গেল মালাইকাকে। জিন্সের সঙ্গে কালো স্লিভলেস টি শার্টে দেখা গিয়েছিল নায়িকাকে। এদিকে অর্জুন পরেছিলেন কালো ট্রাউজার ও নীল রঙের ফুল স্লিভ শার্ট। সদ্য রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেল মালাইকা ও অর্জুনকে।

প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে আছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। প্রেমের ব্যাপারে খুল্লম খুল্লা। এই ব্যাপারে রাকঢাক করেন না অর্জুন কাপুর ও মালাইকা আরোরা দুজনেই। তবে, সদ্য সম্পর্কে চিড় ধরেছিল বলে শোনা যায়। সেভাবে একসঙ্গে দেখা যাচ্ছিল না অর্জুন কাপুর ও মালাইকা আরোরাকে।

১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন মালাইকা। ২০১৬ সালে সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যেই ইতি ঘটে। এর মাঝেই শোনা যায় সম্পর্কে আছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। শেষে ২০১৯ সালে মালাইকা ও অর্জুন সম্পর্কের কথা শিকার করেন। অর্জুন কাপুরের থেকে ১১ বছরের বড় মালাইকা। কিন্তু, তাদের প্রেম দেখে বোঝা দায় তাদের বয়সের এমন ফারাক। বর্তমানে সর্বত্র এক সঙ্গে দেখা যায় অর্জুন কাপুর ও মালাইকা আরোরাকে। ইভেন্ট থেকে বিভিন্ন শো-তে হাত ধরে হাজির হন এই লাভ বার্ড।

মাঝে শোনা যাচ্ছিল মালাইকা ও অর্জুনের বিচ্ছেদের কথা। শোনা গিয়েছিল, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার প্রেমে পড়েছেন অর্জুন। তারপর শোনা একদিন মালাইকার পোস্ট সকলের নজর কাড়ে। তিনি লেখেন, পরিবর্তনই জীবনের নিয়ম। যাঁরা শুধুই অতীত এবং বর্তমান নিয়ে বাঁচেন, তাঁরা হয়ত ভবিষ্যতকে হারিয়ে ফেলেন। এরপর সকলে নিশ্চিত হন সম্পর্কে ভাঙন ধরেছে মালাইকা ও অর্জুনের। তবে, এই সকল জল্পনার অবসান করলেন মালাইকা ও অর্জুন। সদ্য ডেটিং-এ দেখা গেল মালাইকা ও অর্জুনকে। যা থেকে স্পষ্ট এখনও সম্পর্কেই আছেন মালাইকা ও অর্জুন।

 

 

আরও পড়ুন

‘দ্য মেকিং অফ মহাত্মা’ থেকে ‘হে রাম’- গান্ধীজির জীবন নিয়ে তৈরি এই কয়টি বলিউড ছবি, দেখে নিন এক ঝলকে

Lal Bahadur Shastri: এই চার বলিউড ছবিতে উঠে এসেছে লাল বাহাদূর শাস্ত্রীর জীবনের একাধিক দিক, রইল ছবির তালিকা

Iman Chakraborty: ‘অটোস্ট্যান্ডটা পুরো ভাগাড়ে পরিণত হয়েছে’ এলাকার বেহাল অবস্থা নিয়ে সোচ্চার ইমন চক্রবর্তী

 

Share this article
click me!