তেলুগু ছবিতে আত্মপ্রকাশের জন্য প্রস্তুত দিনো মরিয়া, প্রকাশ্যে অভিনেতার প্রথম লুকও

সুরেন্দর রেড্ডির 'এজেন্ট' স্পাই থ্রিলারের হাত ধরে তেলুগু ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেতা দিনো মরিয়া। যেখানে আবারও তাকে শক্তিশালী প্রতিপক্ষ হিসাবে দেখা যাবে। নতুন এই অভিজ্ঞতার জন্য একেবারে প্রস্তুত অভিনেতা।

Web Desk - ANB | Published : Jan 16, 2023 5:25 PM IST

তেলুগু ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা দিনো মরিয়া। প্রকাশ্যে প্রথম লুকও। এই কাজের জন্য যথেষ্ট উৎসাহী অভিনেতা। তামতে তিনি তাঁর অভিনয় জীবনের সবচেয়ে আকর্ষণীয় পর্যায়ে রয়েছেন। এর আগে ওয়েব সিরিজ 'দ্য এম্পায়ার'-এ খল নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। এবার পরিচালক সুরেন্দর রেড্ডির 'এজেন্ট' স্পাই থ্রিলারের হাত ধরে তেলুগু ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেতা দিনো মরিয়া। যেখানে আবারও তাকে শক্তিশালী প্রতিপক্ষ হিসাবে দেখা যাবে। নতুন এই অভিজ্ঞতার জন্য একেবারে প্রস্তুত অভিনেতা।

বরাবরই অ্যাকশন সিকোয়েন্স পছন্দ করেন দিনো মরিয়া। এই সিরিজ প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন,'আমার ক্যারিয়ারের প্রথম পর্যায়ে, চলচ্চিত্র নির্মাতারা আমাকে কেবল মিষ্টি, সুদর্শন ছেলে হিসাবে দেখেছিলেন। আমাকে রোমান্টিক নায়কের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু অল-আউট অ্যাকশন ফিল্ম করার সুযোগ পাইনি। আমি ফিট এবং নমনীয় হওয়ায় আমার কর্মের দক্ষতা আছে, কিন্তু কেউ কখনও আমার ব্যক্তিত্বের সেই অংশটি তুলে ধরেনি। এজেন্টে, আমি বেশ কিছু অ্যাকশন করতে পারব এবং আমি এটি নিয়ে উত্তেজিত।

'এজেন্ট' ওয়েব সিরিজে লুক এবং চরিত্র সম্পর্কে দিনো মরিয়া বলেছেন,'আমি একজন এজেন্টের চরিত্রে অভিনয় করেছি যে দুর্বৃত্ত হয়ে গিয়েছে। তিনি বেশ পাগল লোক এবং একজন অ্যান্টি-হিরো। আমি লম্বা চুল এবং একটি দাড়ি রেখেছি। প্রায় তিন বছর হয়ে গেল আমি আমার লোমহীন মুখ দেখেছি। আমি সাম্রাজ্যের জন্য আমার চুল এবং দাড়ি বাড়িয়েছি এবং তারপর থেকে এটি কাটিনি। এরকম একটা নেতিবাচক চরিত্রে অভিনয় করতে কেমন লাগছে? প্রশ্নের উত্তরে দিনো মরিয়া জানিয়েছেন,'একটা উন্মাদনা আছে যা আপনি একটি নেতিবাচক চরিত্রে আনতে পারেন এবং দর্শকরা এটি দেখতে পছন্দ করে। ছোটবেলায় যখন জেমস বন্ডের সিনেমা দেখতাম, তখন নায়কের চেয়ে ভিলেনদের কথাই বেশি মনে পড়ে। দ্য ডার্ক নাইট দেখুন, জোকার চরিত্রটি সেই ছবিতে অবিস্মরণীয়।'

Share this article
click me!